সম্পাদনা: শাহরিয়ার আলম

ডেস্ক এডিটর

গোঁফ রাখা নিয়ে মুখ খুললেন তাসকিন!

১১ জানুয়ারি, ২০১৯ ১১:৫৯:৪০

ছভি: ইন্টারনেট

বাংলাদেশ ক্রিকেট লিগের সবাচেয়ে বড় প্ল্যাটফর্ম বিপিএলে নতুন লুকে আবির্ভূত হয়েছেন তাসকিন আহমেদ। রেখেছেন স্টাইলিশ ‘গোঁফ’। সিলেট সিক্সার্সের জার্সি গায়ে তা নিয়েই মাঠ মাতাচ্ছেন তিনি।

ক্লিন শেভে অভ্যস্ত গোঁফ রেখেছেন সিলেট সিক্সার্সের এই তারকা। তাসকিন হঠাৎ কেন গোঁফ রেখেছেন? এ নিয়ে কৌতূহলী ভক্তরা। অবশেষে জানা গেল তার গোঁফ রাখার রহস্য। খোদ তাসকিন জানালেন, মায়ের কথা মেনেই হঠাৎ এ গোঁফ প্রীতি আমার।

সম্প্রতি এক বিশেষ আয়োজন করে দেশের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম প্রথম আলো ফেসবুক পেজ। তাতে তিনি বলেন, আমার একটু গোঁফ ও অল্প দাড়ি উঠেছে। সেটি রেখে দিয়েছি। তবে নিজেকে ভাবগাম্ভীর্যপূর্ণ বা একটু বড় মানুষ হিসেবে উপস্থাপনের জন্য নয়।

তাসকিন বলেন, জ্বি আম্মা। তারপর তার মা বলেন, ‘তুমি এবার গোঁফ রেখেই বিপিএলে খেলতে পার। অনেক বিদেশি পেসারই তো গোঁফ নিয়ে খেলে।’ তারপর তাসকিন বলেন, ‘জ্বী আম্মা।’

ইতোমধ্যে বাবা সত্তা পেয়েছেন তাসকিন। বড় মানুষই তো বটে! অনেকে তা-ই ধরেছিলেন। তবে এ পেসার বলছেন ভিন্নকথা- নিজেকে বড় দেখানোর জন্য গোঁফ রাখিনি। মায়ের কথাতেই তা রাখা।

প্রতিশ্রুতিশীল পেসার জানান, আগে একটু উঠলেই কেটে ফেলতাম। ক্লিন শেভ করতাম। আম্মু বলেন, ঠিক আছে তুমি যখন রেখেই দিয়েছ, তখন আর কেটো না। বিদেশি অনেক ফাস্ট বোলারই তো রাখে। তুমি রেখে বিপিএল খেলে দেখো। ব্যাস রেখে দিলাম।

সবশেষে তাসকিন বলেন, ‘গোঁফ রেখে বিপিএলের দুই ম্যাচ খেললাম। আল্লাহ রহমতে ভালোই হয়েছে। গত ম্যাচে মাশাল্লাহ ভালো বল করেছি। সামনে আরো ম্যাচ আছে। আশা করি ম্যাচগুলো ভালো হবে।

বিডি২৪লাইভ/এসএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: