প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

সেই রাতে কি ঘটেছিল অহনার সঙ্গে...

১১ জানুয়ারি, ২০১৯ ২৩:৩০:৫১

ছবি: ইন্টারনেট

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। বুধবার (৯ জানুয়ারি) ভোর ৩টায় পুরান ঢাকা থেকে বাসায় ফেরার পথে ট্রাকের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হন। পরে তাকে গুরুতর অবস্থায় উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুরান ঢাকায় পরিবারের সাথে একটি বিয়েতে অংশ নিয়ে সেখান থেকে ফেরার পথে সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের ব্রিজের কাছে পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন। এ সময় অহনা গাড়ি থেকে নেমে নিজেই ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন।

কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় রেখে ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে একটি পিলারের সাথে চারবার বারি দেয় এবং উত্তরার ১২নং সেক্টরে গিয়ে ট্রাকচালক সজোরে ব্রেক কষলে গাড়ি উল্টে যায় এবং অহনা ছিটকে গিয়ে পড়ে মারাত্মক আহত হন।

বেপরোয়া ট্রাকচালকের কবলে পড়ে দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী অহনা রহমান ধীরে ধীরে সেরে উঠছেন। তবে শরীরের বিভিন্ন স্থানে প্রচণ্ড ব্যথা অনুভব করছেন। তার কোমর ও পিঠে মারাত্মক আঘাত লেগেছে। শুক্রবার তিনি হাসপাতালের বিছানায় শুয়ে পুলিশের কাছে বর্ণনা করেছেন পুরো ঘটনা। এদিকে শুক্রবার বিকেলে তাকে দেখতে হাসপাতালে যান সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। এ সময় তিনি দায়ী ট্রাকচালককে দ্রুত গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন।

উত্তরা পশ্চিম থানার ওসি আলী হোসেন বলেন, ট্রাকটির মালিক দুবাই প্রবাসী। তবে তার পক্ষে একজন ট্রাকটির দেখভাল করেন। তাকে থানায় ডেকে নিয়ে কথা বলেছে পুলিশ। জানা গেছে অভিযুক্ত চালকের নাম সুমন। তার গ্রামের বাড়ি পাবনায়। প্রয়োজনীয় আরও কিছু তথ্য পাওয়া গেছে। শিগগিরই তাকে গ্রেফতার করা সম্ভব হবে। দুর্ঘটনায় দায়ী ট্রাকটির লাইসেন্স রয়েছে বলেও জানান ওসি।

সংশ্নিষ্টরা জানান, উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অহনা। শুক্রবার বিকেলে সেখানে তাকে দেখতে যান সংস্কৃতি প্রতিমন্ত্রী। এ সময় তিনি অহনার চিকিৎসার ব্যাপারে বিস্তারিত খোঁজ নেন। তার উন্নত চিকিৎসার প্রয়োজনে সব রকমের সহায়তার আশ্বাস দেন।

এ ঘটনায় অহনার খালাতো বোন লিজা ইয়াসমিন মিতু বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেছেন। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

এ বিষয়ে অহনার বোন বিডি২৪লাইভকে বলেন, অহনার অবস্থা এখন খুবই গুরুত্বর। অহনার কোমড়ের হাড়ের জয়েন্ট ছুটে গিয়েছে এবং সারা শরীরে মারাত্মকভাবে ব্যাথা পেয়েছে। আমরা বিয়ের অনুষ্ঠান শেষ করে বাসায় ফেরার পথে রাত ৩ তার দিকে উত্তরার ৭ নং ব্রিজের এখানে এমন ঘটনা ঘটে। একটা ট্র্যাক বেপরোয়া ভাবে প্রথমে আমাদের গাড়িতে ধাক্কা মারে। পরে অহনা নেমে ড্রাইভারকে গাড়ি থেকে নেমে আসতে বললে সে নেমে আসি নি, বরং গাড়ির ভিতরে ড্রাইভারসহ আরও একজনকে গাজা খেতে দেখি আমরা, নেশা করে গাড়ি চালাচ্ছিল তারা। পরে অহনা তাকে নামতে বললে সে আবারা গাড়িটা ব্যাক গিয়ারে নিয়ে আমাদের গাড়িতে আবারও জোরে ধাক্কা মেরে গাড়িকে মুচড়ে দেয়। এরপর অহনা ড্রাইভারকে নামাতে গেলে যখন সে ট্রাকের দরজার উপরে উঠে তখন ড্রাইভার অহনাকে সহ গাড়ি টান দেয় এরপর অহনাকে এভাবে ঝুলন্ত অবস্থায় রেখে ১২ নং সেক্টর পর্যন্ত নিয়ে যায় আর পিলারের সাথে ধাক্কা দেয় চারবার।

তিনি আরো বলেন, ট্রাকের সেই চালক মাদকাসক্ত ছিলেন। তাঁর হাতে আমরা মদের বোতল ও গাঁজা দেখেছি। এরই মধ্যে আমি বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলা করেছি। ট্রাক এখন পুলিশের কাছে আছে। চালক ও তাঁর সহকারীকে এখনো গ্রেপ্তার করা হয়নি। তবে চেষ্টা করছে পুলিশ। এর মধ্যে ট্রাকচালক সমিতির কয়েকজন নেতা মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে।

উল্লেখ্য, টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন অহনা। এর পাশাপাশি বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তাঁর অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘চোখের দেখা’ মুক্তি পায় ২০১৭ সালে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: