প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রত্যেক ছবিতে ২০টি চুমু, আমি...

১২ জানুয়ারি ২০১৯ , ০৯:১৫:০০

ছবি : ইন্টারনেট থেকে

‘সিরিয়াল কিসার’ খ্যাত নায়ক ইমরান হাসমি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতাদের একজন, তরুণীদের কাছে বিশেষভাবে জনপ্রিয় এই নায়ক। বলিউডে ঐশ্বরিয়া থেকে আনুশকা শর্মা, বিদ্যা বালান থেকে মল্লিকা শেরওয়াত পর্যন্ত কেউ বাদ যায়নি এই কুখ্যাত সিরিয়াল কিলারের জ্বিবের আঁচর থেকে!

গোটা বলিউড তাকে ‘সিরিয়াল কিসার’ হিসেবে চিনে।

তার প্রতিটি সিনেমাতেই কম-বেশি অভিনেত্রীদের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন। তবে বাস্তবে এর অভিজ্ঞতা নিয়ে মোটেও খুশি নন ইমরান হাসমি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনই অভিব্যক্তি জানালেন এই বলিউড অভিনেতা।

ভারতীয় একটি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, অনস্ক্রিনে অভিনেত্রীদের চুমুর প্রসঙ্গে এক নিমেষেই বিরক্তি প্রকাশ করেন ইমরান। তিনি জানান, স্ক্রিনে একের পর এক চুম্বন দৃশ্যে অভিনয় করে তিনি ক্লান্ত হয়ে পড়েছেন। গত ১৭ বছর ধরে একই কাজ করে আসছেন। এক একটি সিনেমায় ২০টি করে চুম্বনের দৃশ্য। আর সেখানে অভিনয় করতে গিয়ে ক্রমশ ক্লান্ত হয়ে পড়েছেন তিনি। তার ঠোঁটও যেন জবাব দিতে শুরু করেছে বলেও মন্তব্য করেন ইমরান হাসমি।

&dquote;&dquote;বর্তমানে ‘হোয়াই চিট ইন্ডিয়া’ নামে একটি ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন ইমরান হাশমি। আর সেই ছবি সম্পর্কে বলতে গিয়েই নিজের ইমেজ নিয়ে এমন কথা বলেন এই বলি তারকা।

সম্প্রতি ইমরান জানিয়েছেন, সাইফ কন্যা সারা আলি খানের সঙ্গে অভিনয় করতে চান তিনি। ইমরান জানান, ‘সিম্বা’ ছবিতে সারার অভিনয় দেখে অনুপ্রাণিত তিনি। ছবিটি না দেখলেও ইমরানের পরিচিতরা অনেকেই রোহিত শেঠির ওই সিনেমা দেখেছেন। সেই কারণেই সাইফ-কন্যা সারার সঙ্গে তিনি অভিনয় করতে চান বলে জানান ইমরান।

এদিকে ইমরানের ওই বক্তব্যের প্রেক্ষিতে সারা আলি খান এখনও কোনো মন্তব্য করেননি।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: