প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিচ্ছেদ নয়, সংযোগ

১২ জানুয়ারি ২০১৯ , ০৩:৪৩:০০

ছবি : সংগৃহীত

কিছুদিন আগেও কণ্ঠশিল্পী নান্সি ও তার স্বামী জায়েদ আলাদাভাবে বসবাস করে আসছিলেন। তাদের মতের বনিবনা না হওয়ায় দু’জন একসঙ্গে ছিলেন না প্রায় দুই মাসের মত। এদিকে তাদের এই আলাদা থাকা নিয়ে চারিদিকে গুঞ্জন ছড়িয়ে পড়েছিল যে আবারও বোধহয় তাদের সংসার ভাঙতে যাচ্ছে।

কিন্তু, স্বামীর সঙ্গে মানবিক দ্বন্দ্বের অবসান করে এক হয়ে গেলেন নান্সি-জায়েদ দম্পতি। মাঝে প্রায় দুই মাস আলাদা ছিলেন তারা। এরমধ্যে তাদের সংসার ভাঙার গুঞ্জনও ছড়ায়। এবার নান্সি জানালেন, ‘সংসার জীবনে ভুল বোঝাবুঝি আর মান-অভিমানের পালা শেষ করে আবারও এক ছাদের নিচে বসবাস করতে শুরু করেছেন তারা।’

এ প্রসঙ্গে নান্সি বলেন, জায়েদ বেশি ভালো মানুষ। তার সঙ্গে আমি প্রায়ই মান-অভিমান করি। সে রাগের কথা বললেও রাগ করে না, এটাও তার প্রতি আমার অভিমানের আরেকটা কারণ। আমরা মনের দিক থেকে একই ছিলাম। দুজনের প্রতি দুজনের ভালোবাসার কমতি নেই। যাই হোক, অভিমানের পালা শেষ। অতঃপর আমরা সুখে-শান্তিতে বসবাস করতে শুরু করেছি।

হালের জনপ্রিয় এই কণ্ঠশিল্পী ২০০৬ সালে ভালোবেসে ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে বিয়ে করেন। কিন্তু বছর কয়েক না যেতেই সংসারে ভাঙনের কথা শোনা যায়। এরপর সেটা সত্যি করে ২০১২ সালের ২৪ মে। তাদের ছয় বছরের সংসার জীবনের আনুষ্ঠানিকভাবে ইতি টানেন ন্যান্সি। সেই সংসারে রোদেলা নামে তাদের এক মেয়ে সন্তান আছে।

বিচ্ছেদের পর ২০১৩ সালের ৪ মার্চ আবার বিয়ে করেন ন্যান্সি। স্বামী নাজিমুজ্জামান জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করেন এবং ব্যবসার সঙ্গেও জড়িত। জায়েদ ও ন্যান্সির সংসারেও নায়লা নামে এক কন্যা সন্তান রয়েছে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: