ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত  

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০১৯, ০৬:০০ পিএম

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে ট্রাকের ধাক্কায় নাঈম আহমেদ (২৬) ও শিমুল আহমেদ (২২) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (১১ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে উপজেলার দেবপাড়া ইউনিয়নের দিনারপুর দাখিল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।   

জানা যায়, নিহত নাঈম আহমেদ উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল গ্রামের আরজু মিয়ার ছেলে এবং শিমুল আহমেদ গজনাইপুর ইউনিয়নের গজনাইপুর গ্রামের মৃত আজমদ মিয়ার ছেলে। 

শুক্রবার রাতে নাঈম ও শিমুল উপজেলার দেবপাড়া ইউনিয়নের আইনগাঁও থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে মহাসড়কের আইনগাঁও নামকস্থানে দিনারপুর দাখিল মাদ্রাসার সামনে পৌঁছা মাত্রই অজ্ঞাত একটি ট্রাক মোটরসাইকেলকে পিছন থেকে মারাত্মক ভাবে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। সে সময় ঘাতক ট্রাক দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শিমুল আহমেদ নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় অপর মোটরসাইকেল আরোহী নাঈম আহমেদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি পৌঁছামাত্রই তার মৃত্যু হয়। এ ঘটনায় ১ ঘণ্টা মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে।

পরে খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ও শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে। এদিকে নাঈম ও শিমুলের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছাঁয়া নেমে এসেছে। তাদের পরিবারে চলছে শোকের মাতম।

শেরপুর হাইওয়ে পুলিশের ওসি জসিম উদ্দিন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাতাইহাল গ্রামের বাসিন্দা সাবেক মেম্বার জমশেদ আলী বলেন, নাঈম এলাকার পরিচিত মুখ, খুব ভালো ছেলে ছিল, তার অকালে চলে যাওয়া তা মেনে নেয়ার মতো নয়। শাহ নুরুজ্জামান নামে সাতাইহাল ফুলতলি বাজারের বাসিন্দা বলেন, নাঈম ও শিমুল দুজনই এলাকায় অত্যন্ত পরিচত, নাঈম পোল্ট্রি ফার্মের ব্যবসা করতো, তাদের স্মৃতি সারা জীবন দিনারপুরবাসীর মনে থাকবে। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: