টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্যকে সংবর্ধনা

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০১৯, ০৯:২৬ পিএম

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক তানভীর হাসান ছোট মনির (এমপি) কে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ শিক্ষক সমিতি ভূঞাপুর উপজেলা শাখার শিক্ষক সমিতি।

শনিবার (১২ জানুয়ারি) দুপুরে ভূঞাপুর শিক্ষিক সমিতির কার্যালয়ের সামনে তাকে এ সংবর্ধণার দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা বিজ্ঞান ও প্রযুক্তি বিয়ষক সম্পাদক তানভীর হাসান ছোট মনির (এমপি), ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, থানা ইনচার্জ অফিসার মো. রাশেদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহিনুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতি শাখা'র সভাপতি ও ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহি উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক গবেষক শফি উদ্দিন তালুকদার, ভূঞাপুর প্রেস ক্লাবের সভাপতি আসাদুল ইসলাম বাবুল।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: