ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

১২ জানুয়ারি, ২০১৯ ২১:৩৮:২০

ছবি: ইন্টারনেট

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল-বালিয়াডাঙ্গী মহাসড়কের চন্দন চহট এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় হাবিবুল্লাহ্ (৬) নামের এক শিশু ও সদর উপজেলার শিবগঞ্জ এলাকায় মাহিন্দ্র ট্রলীর ধাক্কায় আব্দুল আউয়াল (৩২) নামের আরেক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) যথাক্রমে সকাল ১১টা ও ১২টার সময় এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন রাণীশংকৈল ও ঠাকুরগাঁও সদর থানা পুলিশ।

হাবিবুল্লাহ রাণীশংকৈল উপজেলার চন্দন চহট গ্রামের তৈয়ব আলীর ছেলে ও আব্দুল আওয়াল হরিপুর উপজেলার গেদুরা মুন্নাটলী এলাকার আওয়ামী লীগ নেতা সৈকত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাস্তা পারাপার হওয়ার সময় নেকমরদ থেকে বালিয়াডাঙ্গীর উদ্দেশ্যে যাওয়া একটি মাইক্রোবাস শিশুটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। শিশুটির পিতা তৈয়ব আলীর একমাত্র ছেলে হাবিবুল্লাহকে বাড়ীতে একা রেখে স্ত্রীসহ মৃত মামাকে দেখার জন্য যায়।

এদিকে ঠাকুরগাঁও পীরগঞ্জ সড়কের শিবগঞ্জ এলাকায় স্ত্রীকে নিয়ে শহরে যাওয়ার পথে বিপরীতমুখী একটি মাহিন্দ্র ট্রলির ধাক্কায় আব্দুল আওয়াল নামে এক মোটরসাইকেল আরোহী মারা যায় ও তার স্ত্রী গুরুতর আহত হয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: