প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

নির্বাচনে নিরঙ্কুশ বিজয়

প্রধানমন্ত্রীকে নাইজেরিয়ার প্রেসিডেন্টের অভিনন্দন

১৩ জানুয়ারি ২০১৯ , ০১:০০:৪৯

ছবি: ইন্টারনেট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় ও টানা তৃতীয়সহ চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বভার গ্রহণ করায় শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন নাইজেরিয়ার প্রেসিডেন্ট মোহাম্মাদু বুহারি।

শনিবার (১২ জানুয়ারি) পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্র এ তথ্য জানায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেকে পাঠানো বার্তায় নাইজেরিয়ার প্রেসিডেন্ট মোহাম্মদু বুহারি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনি ও আপনার দলের ঐতিহাসিক নিরঙ্কুশ বিজয় আপনার চমৎকার নেতৃত্ব এবং নাগরিকদের স্বার্থের প্রতি অঙ্গীকারের পাশাপাশি বিগত বছরগুলোতে আপনার নেতৃত্বে অর্জিত অগ্রগতির সাক্ষ্য।

তিনি বলেন, এটি আপনার সুযোগ্য নেতৃত্বের ওপর বাংলাদেশের জনগণের আস্থা ও বিশ্বাসের সুস্পষ্ট বহিঃপ্রকাশও বটে।

মোহাম্মদু বুহারি জানান, তাঁর কোনো সন্দেহ নেই যে, প্রধানমন্ত্রীর দৃষ্টান্তমূলক ও দূরদর্শি নেতৃত্বে বাংলাদেশ তার দ্রুত বর্ধনশীল প্রবৃদ্ধি এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখবে, যা তার বন্ধুপ্রতীম জনগণকে ইতিবাচকভাবে প্রভাবিত করা অব্যাহত রাখবে।

নাইজেরিয়ার প্রেসিডেন্ট সমৃদ্ধির দিকে দুইদেশের স্বার্থে যৌথ অগ্রযাত্রার সক্রিয় অংশীদার হিসেবে তার দেশের প্রাণবন্ত সম্পৃক্ততার সংকল্পবদ্ধ অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। শেখ হাসিনার সুস্বাস্থ্য ও বিপুল সাফল্য কামনা করেন মোহাম্মদু বুহারি।

নাইজেরিয়ার প্রেসিডেন্টের অভিনন্দন বার্তা দিল্লিতে নাইজেরিয়ার হাইকমিশন থেকে বাংলাদেশ হাইকমিশনে হস্তান্তর করা হয়।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: