প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সড়ক দুর্ঘটনায় আহত অহনা, গ্রেফতার হেলপারের স্বীকারোক্তি

১৩ জানুয়ারি ২০১৯ , ০৮:৫৩:০০

ছবি : সংগৃহীত

টিভি পর্দার জনপ্রিয় মুখ অহনা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার ঘটনায় করা মামলায় শনিবার (১২ জানুয়ারি) সকালে সেই ট্রাক চালক মো: সুমন ও তার হেলপার (সহকারী) মো: রেহানকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিষয়টি নিশ্চিত করেন এই মামলার প্রধান তদন্ত কর্মকর্তা হুমায়ূন কবির। 

গ্রেফতার ট্রাক চালকের হেলপার (সহকারী) রোহান শনিবার (১২ জানুয়ারি) ঢাকার মহানগর হাকিমের দেবব্রত বিশ্বাসের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা সড়ক দুর্ঘটনায় আহত হয়ে উত্তরার একটি হাসপাতালে ভর্তি হন। এখন তিনি অনেকটাই সুস্থ। বুধবার (৯ জানুয়ারি) রাত ৩টার দিকে পুরান ঢাকা থেকে বাসায় ফেরার পথে ট্রাকের সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হন। পরে তাকে গুরুতর অবস্থায় উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় অহনার খালাতো বোন লিজা মিতু বাদী হয়ে গত ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেন। সেখানে উল্লেখ করা হয় অমানবিক এ ঘটনার পরও সহমর্মিতা প্রকাশ করেননি ট্রাকের ড্রাইভার ও মালিক। বরং মামলা করায় অহনা ও তার পরিবারকে নানান হুমকি দেয়া হচ্ছে বলে জানান মিতু।

অহনার খালাতো বোন লিজা ইয়াসমীন মিতু গণমাধ্যমকে বলেন, ‘গত বুধবার রাতে পুরান ঢাকায় শুটিং শেষে অহনা ব্যক্তিগত গাড়ি চালিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন। এ সময় তিনি অহনার সঙ্গে ছিলেন। পুরান ঢাকা থেকে রাত সোয়া ৩টার দিকে উত্তরার ৭ নম্বর সেক্টরে লেকড্রাইভ রোডে আসেন তখন পাথর বোঝাই একটা ট্রাক তাদের গাড়িকে ধাক্কা দেয়। গাড়ি থেকে বের হয়ে অহনা ট্রাকচালককে নামতে বললে উল্টো তাঁকেই দোষারোপ করেন চালক। এরপর চালক ইচ্ছে করে তাঁদের গাড়ির পেছনে আবার জোরে ধাক্কা দেয়। এতে গাড়ির অনেক বেশি ক্ষতি হয়। এরপর অহনা ক্ষুব্ধ হয়ে ট্রাকচালকের পাশের দরজায় উঠে যান। চালক অহনাকে নিয়েই ট্রাক চালানো শুরু করে দেন। ট্রাকের দরজার জানালা ধরে ঝুলতে থাকেন অহনা। আর তিনি ট্রাকের পেছন পেছন দৌড়াতে থাকেন। ট্রাকটি ১২ নম্বর সেক্টরে জোরে বাঁক নেওয়ার সময় উল্টে পড়ে যায়। অহনা ছিটকে পড়েন রাস্তার ওপর। পরে ট্রাক ফেলেই চালক ও সহকারী পালিয়ে যায়। এরপর তিনি অহনাকে দ্রুত হাসপাতালে ভর্তি করান। অহনা কোমরের হাড়ে ও পিঠে অনেক ব্যথা পেয়েছেন।’

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: