প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সালমানের বাসায় ভাঙচুর প্রসঙ্গে যা বললেন জেসিয়া

১৫ জানুয়ারি ২০১৯ , ০৮:৩৮:০০

ছবি : ইন্টারনেট থেকে

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ বিজয়ী জেসিয়া ও ইউটিউবার সালমান মুক্তাদির দীর্ঘদিন প্রেম করছেন। গেল বছর একটি রেডিও অনুষ্ঠানে দুজনেই প্রেমের কথা স্বীকার করেন। সেখানে জেসিয়াকে প্রকাশ্যে চুমু খান সালমান।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এ নিয়ে দারুণ আলোচনা-সমালোচনা হয়। ফেসবুকে নানা সময়ে তাদের কর্মকাণ্ড বিতর্কিতও হয়ে আসছে।

এবার নতুন বিতর্কের জন্মদিলেন জেসিয়া। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, জেসিয়া ইসলাম মাঝরাতে সালমান মুক্তাদিরের বাড়িতে যান। এসময় নিরাপত্তারক্ষীদের দরজা খুলতে বললে তারা জেসিয়ার কথা শুনে না।

এরপরই জোরে জোরে দরজা পেটাতে শুরু করে সাবেকে এই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। এক পর্যায়ে নিচে নেমে আসে সালমানের মা। তাকে দরজা খুলতে বলা হলে তিনিও সেটি খুলেন না। এরপর ইট দিয়ে সালমানের বাসার গেট ভাঙচুর করা শুরু করেন জেসিয়া। পাশাপাশি অশালীন ভাষায় গালিগালাজও করতে থাকেন।

কেন এমন কাণ্ড ঘটিয়েছেন সে বিষয়ে জানতে মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে জেসিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে সাংবাদিক পরিচয় পেয়েই তিনি লাইন কেটে দেন। কিছুক্ষণ পর আবার যোগাযোগের চেষ্টা করা হলে জেসিয়ার ফোন নম্বরটি সচল পাওয়া যায়। তখন কল রিসিভ করে দুঃখ প্রকাশ করেন জেসিয়া। তবে ভিডিওটির বিষয়ে কিছুই বলতে চাননি তিনি।

জেসিয়া বলেন, ‘লাইন কেটে যাওয়ায় আমি দুঃখিত। তবে ওই ভিডিও নিয়ে কিছুই বলতে চাই না। আমার কাছে এ বিষয়ে না জানতে চাইলে খুশি হবো। এখন আমি কিছু বলতে পারব না।’

প্রসঙ্গত, ২০১৭ সালে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেন জেসিয়া ইসলাম। আর ইউটিউবার হিসেবে জনপ্রিয় সালমান মুক্তাদির। বেশি কিছু নাটক-টেলিছবিতেও কাজ করেছেন তিনি। দেখা গেছে বিজ্ঞাপনেও।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: