প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সুবর্ণচরে গণধর্ষণ, চরজব্বার থানার ওসি ক্লোজড

১৬ জানুয়ারি ২০১৯ , ০২:৫৭:০০

ছবি : প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নিজাম উদ্দিনকে ক্লোজড করা হয়েছে। তার স্থলে সুধারাম মডেল থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) শাহেদ উদ্দিন চৌধুরীকে ওসি হিসেবে সংযুক্ত করা হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) সকালে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী পুলিশ সুপার মো: ইলিয়াছ শরীফ।

তিনি বলেন, গণধর্ষণের ঘটনার পর পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক ঘটনাস্থল পরিদর্শন ও ভিকটিমের সাথে কথা বলেন। পরবর্তীতে ঘটনায় অভিযুক্ত আসামিদের গ্রেফতারে ওসি নিজাম উদ্দিনের তৎপরতা না থাকায় ও দায়িত্ব অবহেলার কারণে তাকে ক্লোজড করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচেন ভোটকেন্দ্রে বাক-বির্তকের জের ধরে দরজা ভেঙে ভিকটিমের ঘরের ভেতরে প্রবেশ করে স্থানীয় সাবেক ইউপি সদস্য রুহুল আমিন বাহিনীর সদস্য সহেল, স্বপন, চৌধুরী, বেচু সহ ১০ জন। এ সময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিনকে মারধর ও ৪ সন্তানকে বেঁধে রেখে ভিকটিমকে উঠানে নিয়ে কাপড় ও বেলাউজ দিয়ে মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে।

পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী সিরাজ উদ্দিন বাদী হয়ে ৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এই ঘটনায় মোট ১১ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: