সম্পাদনা: শাহরিয়ার আলম

ডেস্ক এডিটর

ঢাকার সামনে ‘মামুলি’ টার্গেট, জিততে পারবে তো রাজশাহী?

১৬ জানুয়ারি, ২০১৯ ১৫:২৯:২৪

ছবি: ইন্টারনেট

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে তুঙ্গে থাকা ঢাকা ডায়নামাইটসের সামনে ‘মামুলি’ টার্গেট দাঁড় করিয়েছে রাজশাহী কিংস। জিততে পারবে তো? নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করেছে ১৩৬ রান। টি-২০ ক্রিকেটে এই লক্ষ্যকে একেবারে ছোট করে দেখার উপায় নেই। কিন্তু দলটি যেহেতু ঢাকা ডায়নামাইটস তাই রাজশাহীর বোলারদের জন্য কাজটা যে সহজ হবে না সেটা অনুমান করাই যায়।

বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে টস জিতে ব্যাট করে এ টার্গেট দেয় রাজশাহী কিংস। কাগজে কলমে শক্তিশালী সাকিব আল হাসানের দল। পাঁচ ম্যাচে রাজশাহী কিংস জিতেছে মোটে ২টিতে, হেরেছে ৩টি।

সিলেট পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন রাজশাহী অধিনায়ক মেহেদী মিরাজ। কিন্তু নিজের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করতে পারেননি মিরাজ। ওপেনিংয়ে নেমে ১১ বল মোকাবেলা করে মাত্র ১ রানে ফেরেন তিনি। এরপর শাহরিয়ার নাফিস এবং মার্শাল আইয়ুব জুটি গড়ে বেশ ভালো অবস্থানেই নিয়ে যান। নাফিস ২৫ এবং আইয়ুব করেন সর্বোচ্চ ৪৫ রান। এরপর অবশ্য কেউ খুব একটা সুবিধা করতে পারেননি। আর নির্ধারিত ২০ ওভারে রাজশাহী থামে ১৩৬ রানে।

স্কোর:

রাজশাহী কিংস: ১৩৬/৬ (২০)

মেহেদী হাসান ১ (১১)

শাহরিয়ার নাফিস ২৫ (২৭)

মার্শাল আইয়ুব ৪৫ (৩১)

টেন ডসকেট ১৬ (১৬)

জাকির হাসান ২০ (১৮)

ক্রিস্টিয়ান জনকার ৯ (৯)

সিকুগি প্রসন্ন ২ (৪)

ইসুরু উদানা ৩ (৪)

বোলার:

আন্দ্রে রাসেল (৩-১-১৭-১)

রুবেল হোসেন (৩-০-১৭-০)

সাকিব আল হাসান (৪-০-২৯-১)

সুনিল নারিন (৪-০-১৯-৩)

আসিফ হাসান (২-০-১৫-০)

আলিস ইসলাম (৪-০-২৯-১)

বিডি২৪লাইভ/এসএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: