মাসুম বিল্লাহ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জবি আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট

সাংবাদিক বিভাগের সহজ জয়

১৬ জানুয়ারি, ২০১৯ ১৭:৩৯:০০

ছবি: প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় ইসলামী ইতিহাস ও সংস্কৃতি বিভাগকে ৯ উইকেটে হারিয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

বুধবার (১৬ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ ধুপখোলায় এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ১০৮ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে সুব্রত কুমার ও সাজেদুল ইসলাম সুকর্ণ উড়ন্ত সূচনা করে। দলীয় ৮৪ রানের মাথায় সুব্রত ৩৪ রান করে ফিরে যান।

পরে সাজেদুল ইসলাম সুকর্ণের অপরাজিত ৩৮ রানের দায়িত্বশীল ব্যাটিং এ তিন ওভার চার বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

এর আগে টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত দশ ওভারে ইতিহাস ও সংস্কৃতি বিভাগ ৬ উইকেট হারিয়ে ১০৭ রান সংগ্রহ করে। দলের হয়ে আবির ৪৩ ও হাসান ৩৯ রান করে। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইব্রাহিম সাইমুম, উচ্ছ্বাস ও সুব্রত কুমার দুটি করে উইকেট নেন।

উল্লেখ্য, জগন্নাথ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ক্রিকেট প্রতযোগিতায় ৩৬ টি বিভাগ অংশগ্রহণ করছে। আগামী ৫ ফেব্রুয়ারি ফাইনাল খেলার মধ্য দিয়ে এ প্রতিযোগিতা শেষ হবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: