প্রতিমন্ত্রী আশারফ আলী খান খসরুকে সংবর্ধনা

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ০৫:৫১ পিএম

মৎস্য ও প্রণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরুকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জমকালো সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার (১৬ জানুয়ারি) জেলা সদরের পুরাতন কালেক্টরেট চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ ছাড়াও বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠান প্রতিমন্ত্রীকে ক্রেস্ট এবং ফুলের তোরা উপহার দেন। অনুষ্ঠানে প্রতিমন্ত্রী খসরু নেত্রকোনাকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করার ঘোষণা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন। পরে সন্ধ্যায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবে ক্লাব সদস্যদের সাথে মতবিনিময় করেন। 

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু ছাড়াও বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, নেত্রকোনা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান, আওয়ামী লীগ নেতা এ্যাডভোটে আমিরুল ইসলাম, অধ্যাপক তফসির উদ্দিন খান, নূর খান মিঠু, অধ্যাপক ভজন সরকার, জিএম খান পাঠান বিমল, মুক্তিযোদ্ধা নূরুল আমিন, কামরুন্নেছা আশরাফ, মাজহারুল ইসলাম, গাজী মোজাম্মেল হোসেন টুকু, কেশব রঞ্জন সরকার, আতাউর রহমান মানিক, হাবিবা রহমান খান শেফালী, মারুফ হাসান খান অভ্র, জামিউল ইসলাম জামি, দেওয়ান রনি ও অনিতা নন্দী প্রমুখ।
 
বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: