প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাভারে পুলিশ সুপার

‘শ্রমিকদের ভয় নেই, দুষ্কৃতকারিদের বিরুদ্ধে মামলা’

১৬ জানুয়ারি ২০১৯ , ০৮:১৬:০০

ছবি: প্রতিনিধি

সাধারন শ্রমিকদের আতঙ্কিত হওয়া কারন নেই। সাভার-আশুলিয়ায় মজুরী নিয়ে শ্রমিক আন্দোলনের ঘটনায় দুষ্কৃতকারিদের বিরুদ্ধে ১০ মামলা দায়ের। এ ঘটনায় এখন পযন্ত ২৫ থেকে ৩০ জন অপরাধীদের গ্রেপ্তার করেছেন বলে জানিয়েন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান।

বুধবার (১৬ জানুয়ারি) বিকালে আশুলিয়া জামগড়ায় সম্প্রতি শ্রমিক আন্দোলন নিয়ে ঢাকা জেলা পুলিশ ও শিল্পাঞ্চল পুলিশের এক সংবাদ সম্মলনে এই তথ্য নিশ্চিত করেন ।

তিনি আরও জানান, সাভার-আশুলিয়া শ্রমিকরা সবাই কাজে যোগ দিয়েছেন। এছাড়া নিরীহ শ্রমিকরা কেউ হয়রানি শিকার হবে না। এই ঘটনা নিয়ে কোন কারখানা থেকে শ্রমিক ছাটাই হলে, সংশ্লিষ্ট কারখানা ও সরকারের উধ্বর্তন মহলকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থার আশ্বাসের কথাও তিনি জানান।

এছাড়া সরকার বিরুধেী মহল এই আন্দোলনকে ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করেছিলো ও আন্দোলনের নামে হামলা- ভাঙ্গচুর করেছে। তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হয়েছে।

এসময় উপস্থিতত ছিলেন ঢাকা শিল্পাঞ্চল পুলিশ সুপার সানা শামিনুর রহমান শামীম, ঢাকা জেলার অতিরিক্তি পুলিশ সুপার সাঈদুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগন।আরও ছিলেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: