নাতির লাঠির আঘাতে দাদার মৃত্যু

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯, ০৮:৩১ পিএম

কুমিল্লায় ধান চোড়ানো নিয়ে কথা কাটা কাটির জের ধরে নাতির লাঠির আঘাতে দাদা সাবেক ইউপি সদস্য আব্দুর রব  (৭২) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। 

বুধবার (১৬ জানুয়ারী) সকাল ১০ টায় জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের চন্ডিপুর গ্রামের গনি ভূইয়ার বাড়ি সংলগ্ন রাইস মিলের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।  এ ঘটনায় নাতি হাবিবুর রহমানকে (২৩) আটক করেছে থানা পুলিশ। নিহত আব্দুল রব মিয়া মালাপাড়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য। আটক হওয়া হাবিবুর রহমান একই বাড়ির মৃত.হুমায়ন কবিরের ছেলে। নিহত আব্দুল রব মিয়া ও ঘাতক হাবিবুর রহমান সর্ম্পকে দাদা-নাতি হন।

স্থানীয় সূত্র জানান, রাইস মিলে ধান চিড়ানো নিয়ে কথাকাটাকাটির জের ধরে নাতি হাবিবুর রহমান লাঠি দিয়ে দাদা আব্দুল রব মিয়াকে আঘাত করে। স্থানীয়রা আহত রব মিয়াকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হাবিবুর রহমানকে আটক করা হয়েছে।

ব্রাহ্মণপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- নাতির লাঠির আঘাতে দাদা নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নাতিকে আটক করা হয়েছে। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: