সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

হঠাৎ অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন ওয়ার্নার

১৭ জানুয়ারি, ২০১৯ ১২:০৫:২২

বল টেম্পারিং কেলেঙ্কারির দায়ে নিষিদ্ধ হওয়া অস্ট্রেলিয়ার তৎকালীন অধিনায়ক স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের সাজা শেষ হতে আর মাত্র কিছুদিন বাকি। ফর্মে থেকেই আন্তর্জাতিক সার্কিটে কামব্যাক করার লক্ষ্যে রয়েছেন তারা। সেই উদ্দেশে চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগে ব্যাটে শান দিতে এসেছিলেন এই দুই তারকা ক্রিকেটার।

তবে মাত্র দুই ম্যাচ খেলার পরেই চোট নিয়ে অস্ট্রেলিয়া ফিরতে হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে নাম লেখানো স্মিথকে। ওই দুই ম্যাচে স্মিথ নিজেকে তেমনভাবে মেলে ধরতে পারেননি। ফলে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়কের ব্যাটিং কারিশমা দেখা থেকে বঞ্চিতই হতে হয়েছে স্থানীয় দর্শকরা।

ওয়ার্নার অবশ্য সেই ক্ষতি পুষিয়ে দিয়েছেন। সিলেট সিক্সার্সের হয়ে এখন পর্যন্ত পাঁচটি ম্যাচে খেলে ফেলেছেন তিনি। এর মধ্যে দুটি ফিফটি করেছেন। রংপুর রাইডার্সের বিপক্ষে সর্বশেষ ম্যাচে তো সিক্সার্সকে জেতানোয় সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন মারকুটে এই ওপেনার।

টি-টোয়েন্টির বিধ্বংসী ওয়ার্নারকে দেখা গেছে এই ম্যাচেই। ৩৬ বলে ৬ বাউন্ডারি আর ২ ছক্কায় ৬১ রানের হার না মানা এক ইনিংস বের হয়ে এসেছে তার উইলো থেকে। তার মধ্যে বাড়তি আকর্ষণ হিসেবে ছিল দুই হাতেই ব্যাটিং (বাঁহাতি ওয়ার্নার একটা সময় হয়ে গিয়েছিলেন ডানহাতি) আর নাচ। সবমিলিয়ে বিপিএলের আসল উম্মাদনাটা দেখা গেছে এই ম্যাচে। দর্শকরাও ভীষণ বিনোদন পেয়েছেন।

তবে এই বিনোদনের রেশ কাটতে না কাটতেই আরেক দুঃসংবাদ শুনতে হচ্ছে। কনুইয়ের চোটে পড়েছেন ওয়ার্নার। ক্রিকেট অস্ট্রেলিয়ার একজন মুখপাত্র জানিয়েছেন, ২১ জানুয়ারি অস্ট্রেলিয়া ফেরত যাবেন এই ব্যাটসম্যান। তবে তার আগে চোট নিয়েই দুটি ম্যাচ খেলে যাবেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: