প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: শাহরিয়ার আলম

ডেস্ক এডিটর

শাকিবের বাড়িতে বাপ্পী-অপুর আংটি বদল!

১৭ জানুয়ারি, ২০১৯ ১৪:২৫:৪৬

ছবি: ইন্টারনেট

শিরোনামটি দেখে হয়তো অনেকেই অবাক হচ্ছেন। কেননা শিরোনামে যাদের নাম বলা হয়েছে তাদের মাঝে আজ বেশ দূরত্ব। শেষের পথে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবির শুটিং। ছবিটিতে মূল চরিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী। ছবির চিত্রনাট্য ও পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস। পরিচালক জানিয়েছেন আগামী সপ্তাহে শাকিব খানের বাড়িতে অপু ও বাপ্পীর আংটি বদলের শুটিং দিয়েই শেষ হবে এই ছবির ক্যামেরার কাজ। ৎ

শাকিবের বাড়িতে অপু যাচ্ছেন ঠিকই তবে তা শুটিংয়ের জন্য। নির্মাতা দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির শুটিং করতে শাকিবের বাড়িতে যাবেন অপু-বাপ্পী।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। ছবির চিত্রনাট্য ও পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস। এর আগে একই পরিচালকের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। এতে অভিনয় করেছিলেন রিয়াজ-শাবনূর।

ছবিটি সেসময় বেশ ব্যবসাসফল হয়। পরের বছর ছবিটি কলকাতায় রিমেক করেন হরনাথ চক্রবর্তী। ওই ছবিতে ছিলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। আবার দীর্ঘ ১৮ বছর পর দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নির্মাণ করছেন। তবে নির্মাতা বলেছেন এটি আগের সিক্যুয়েল নয়।

বিডি২৪লাইভ/এসএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: