প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সরকারের এ মেয়াদে

‘যুদ্ধাপরাধীদের পরিবারের সম্পদ বাজেয়াপ্তের কাজ চূড়ান্ত হবে’

১৭ জানুয়ারি ২০১৯ , ০২:৩১:০০

ছবি : ফাইল ফটো

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক জানিয়েছেন, যুদ্ধাপরাধীদের পরিবারের সম্পদ বাজেয়াপ্ত করার কাজ সরকারের এ মেয়াদে চূড়ান্ত করা হবে।

আইনমন্ত্রী বলেন, গত বছর থেকেই যুদ্ধাপরাধীদের পরিবারের সম্পদ বাজেয়াপ্ত করার কাজ শুরু হয়েছে। এই প্রক্রিয়া এখন চূড়ান্ত করা হবে বলে জানান মন্ত্রী।

আজ বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিএনপির এখনও সংসদে যাওয়ার সময় আছে উল্লেখ করে আনিসুল হক বলেন, বিএনপি’র এখনও সংসদে যাওয়ার সময় আছে। তারা যে একেবারেই সংসদে যাবে না, তা মনে করি না। আমার মনে হয় বিএনপির শুভ বুদ্ধির উদয় হবে। এখনও যে সময় আছে, সেই সময়ের মধ্যেই বিএনপি সংসদে যাবে। যদি না যায় তাহলে জনগণই দেখবে তাদের কি পরিণতি হয়। আমার এ বিষয়ে বলার কিছু নেই।

জানা যায়, আজ বৃহ্স্পতিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আইনমন্ত্রীর জন্য গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। ওই গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে ট্রেনে চড়ে ঢাকা থেকে আখাউড়ায় আসেন মন্ত্রী।

পরে আইনমন্ত্রী আনিসুল হক সড়কপথে কসবার পথে রওনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন- আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ন-আহ্বায়ক আবুল কাশেম ভূইয়া, উপজেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহবুদ্দিন বেগ শাপলু প্রমুখ।

বিকেল বেলা কসবায় এক গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিবেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: