এলজি ইলেকট্রনিক্স ও গ্লোবাল ব্র্যান্ডের চুক্তি

১৭ জানুয়ারি ২০১৯ , ০৩:২৮:৩৯

এলজি মনিটরের বিক্রয়োত্তর সেবা আরো দ্রুততার সাথে প্রদান করতে এলজি ইলেকট্রনিক্স ও গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড একটি নতুন সার্ভিস চুক্তি স্বাক্ষর করেছে।

বুধবার (১৬ জানুয়ারি) গ্লোবাল ব্র্যান্ডের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন, এলজি ইলেকট্রনিক্সের কাস্টমার সার্ভিস প্রধান রোনাল্ড লিম এবং গ্লোবাল ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এলজি ইলেকট্রনিক্সের লিগ্যাল জেনারেল কাউন্সেল মিস জেসলিন, প্রোকিউরমেন্ট ম্যানেজার জিয়াম ফানকাই, এলজি বাংলাদেশের সার্ভিস প্রধান মনোয়ার হোসেন এবং প্রোডাক্ট ম্যানেজার আশিকুল ইসলাম। গ্লোবাল ব্র্যান্ডের চ্যানেল জেনারেল ম্যানেজার সমীর কুমার দাশ, সার্ভিস হেড আখতারুন নবী শাহীন, প্রোডাক্ট ম্যানেজার এ এস এম পারভেজ, বিডিএম মো. আনিসুর রহমান তানিন প্রমূখ।

উল্লেখ্য, দীর্ঘ ২২ বছর ধরে বাংলাদেশের আইটি কোম্পানী হিসেবে গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেড তাদের পরিবেশিত পণ্য এলজি মনিটর বাজারজাত করছে এবং ক্রেতাদের বিক্রয়োত্তর সেবা দিয়ে আসছে।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: