প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কারাগারে হাজতির মৃত্যু

১৮ জানুয়ারি ২০১৯ , ০৮:৫২:২৯

ছবি: প্রতীকী

ফেনী কারাগারে মোহাম্মদ আলী উল্লাহ ভূঁইয়া (৪৮) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে বুকের ব্যাথা উঠলে কারাগার হাসপাতালে চিকিৎসা দেয় কারা কর্তৃপক্ষ। পরে তার অবস্থার অবনতি হলে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কারাগার সূত্র জানায়, ২০১৮ সালের ২৫ ফেব্রুয়ারী একটি মাদক মামলায় গ্রেফতার হয়ে কারাগারে বন্দি ছিলেন ছাগলনাইয়া উপজেলার পূর্ব হরিপুর গ্রামের আজিজুল হক ভূঁইয়ার ছেলে মোহাম্মদ আলী উল্লাহ ভূঁইয়া। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ্য ছিলেন। এর আগে তিনি কুমিল্লা কারাগারের তত্ত্বাবধানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকার কেরানীগঞ্জ কারাগারের তত্ত্বাবধানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

পরবর্তীতে ২২ নভেম্বর ফেনী কারাগারে ফিরে আসেন তিনি। এখানে অসুস্থ্য হয়ে পড়লে তাকে কারাগারের ভেতরে কারা হাসপতালে চিকিৎসা দেয় হয়। শুক্রবার বুকের ব্যাথা উঠলে প্রথমে কারা হাসপাতালে ও পরে ফেনী সদর হাসপাতালে নিযে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফেনী জেলা কারাগারের জেল সুপার রফিকুল কাদের বলেন, দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ্য ছিলেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: