প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

ভিডিও ভাইরাল করার আশায় ১১ তলা থেকে ঝাঁপ

১৮ জানুয়ারি ২০১৯ , ১০:০২:০০

ছবি: সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলের প্রতি অন্যান্যদের আকর্ষণ করতে আমরা কত কিছুই না করি| নিজেদের সুন্দর সুন্দর নিজস্বী হোক বা বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার সময় আড্ডার লাইভ ভিডিও–সবকিছুই দেখতে পাই আমরা। কিন্তু তাই বলে জাহাজের ১১ তলা থেকে ঝাঁপ?এটা কি একটু বেশি বাড়াবাড়ি হয়ে গেল না?

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের দক্ষিণ-পূর্বে অবস্থিত দেশ বাহামাস দ্বীপপুঞ্জে ঘটেছে এমন ঘটনা। আর যে যুবক এ কাজটি করেছেন তার নাম নিকোলাই নাইদেব। তবে সংবাদমাধ্যম সূত্র বলছে, তিনি যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের বাসিন্দা।

বন্ধুদের সঙ্গে দল বেঁধে গত সপ্তাহে বাহামাসে বেড়াতে যান নিকোলাই নাইদেব। যে ক্রুজে করে তারা সেখানে বেড়াতে গিয়েছিলেন তার ১২ তলা থেকে সমুদ্রের জলে লাফ দেন বলে অভিযোগ সেই ক্রুজটির কর্মকর্তাদের। নিকোলাই যখন লাফ দিচ্ছিলেন, তখন পেছন থেকে নাকি তার বন্ধুদের তাকে উৎসাহ দিতেও দেখা যায়।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়লে রীতিমতো সমালোচনার ঝড় বয়ে যায়। কেউ কেউ তাকে ‘চূড়ান্ত পাগল’ বলেও অভিহিত করেন। আবার অনেকে বলেন, ‘এটি মৃত্যুকে কাছে ডেকে আনার ঘটনা ছাড়া আর কিছুই নয়।’

অবশ্য নিকোলাই নামের ওই যুবক বলেছেন, মাতাল অবস্থাতে এমনটা করেছেন তিনি।

রয়্যাল ক্যারিবিয়ান ক্রুজ সংস্থা কিন্তু এই ঘটনাকে একেবারেই সহজভাবে নেয়নি| ঘটনাটি ঘটার পরেই নিকোলে ও তাঁর বন্ধুদেরকে বাইরের রাস্তা দেখানো হয়েছে। সংস্থার কর্পোরেট কমিউনিকেশনের ম্যানেজার জানান এই ধরনের ক্ষতিকর স্টান্ট করার পরে নিকোল ও তাঁর বন্ধুদেরকে রয়্যাল ক্যারিবিয়ান ক্রুজ সংস্থার পক্ষ থেকে যাত্রায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এই দলটির বিরূদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথাও ভাবছে সংস্থা|

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: