জাহিদ হাসান

সাভার প্রতিনিধি

ঐক্যফ্রন্টের ঐক্য নাই: তথ্যমন্ত্রী

১৮ জানুয়ারি, ২০১৯ ২৩:৪১:২১

ঐক্যফ্রন্ট নেতাদের মধ্যে ঐক্য নেই। তারা কিসের সংলাপ করবে বলে মন্তব্য করেছেন তথ্য মন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার সন্ধ্যায় সাভারের তেঁতুলঝোড়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে ঢাকা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলামকে সংবর্ধনা দেওয়ার অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

তথ্যমন্ত্রী এ সময় আরও বলেন, বিএনপি চোখ থাকিতেই অন্ধ তাই তাদের অন্ধত্ব দুর করা যায় না। বিএনপি বলে দেশে কোন উন্নয়ন হয় নাই। কিন্তু তারা আওয়ামীলীগের উন্নয়নের ফ্ল্যাই ওভার যাতায়াত করে। তাতে সমস্যা নাই। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ উন্নয়নের পক্ষে রায় দিয়েছে আর বিএনপিকে লাল কার্ড দেখিয়েছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশে অসুস্থ ধারার রাজনীতি করে জানিয়েছেন।

মন্ত্রী আরও বলেন, দেশের মানুষ আওয়ামী লীগকে চারবার ক্ষমতায় বসিয়েছে তাই দেশের মানুষদের সাথে নেতাকর্মীদের কোন খারাপ আচরণ করা যাবে না।

এ ছাড়া ঐক্যফ্রন্ট জাতীয় সংলাপ করার জন্য নিজেদের যে মিটিং ডেকেছেন, সেখানে মির্জা ফকরুল নাকি অসুস্থ, তাই উপস্থিত হননি। বাকী দুই নেতাও উপস্থিত নেই। সেখানে নিজের ঐক্য নাই, তারা আবার কিসের জাতীয় সংলাপ করবেন বলে প্রশ্ন ছুড়ে দেন তথ্যমন্ত্রী।

সাভারের ভাকুর্তা, আমিনবাজার ও তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তৃতীয় বারের মত এ্যাডভোকেট কামরুল ইসলাম ঢাকা ২ আসনের সংসদ্য নির্বাচিত হওয়ায় তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান, যুবরীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্মাদক তুহিন হাসান ফারুক, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ অন্যান্যা নেতাকর্মীরা। সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: