প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আমড়া খেয়ে শিশুর মৃত্যু, অসুস্থ পরিবারের পাশে পলক পত্নী

১৮ জানুয়ারি ২০১৯ , ১১:৪৭:০৯

নাটোরের সিংড়ায় খাদ্য বিষক্রিয়ায় অসুস্থ হয়ে আব্দুল্লাহ (০৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশু আব্দুল্লাহ সিংড়া বাজার কেন্দ্রিয় জামে মসজিদের খাদেম সোহেল রানার পুত্র। তার বাড়ি সিংড়া পৌর এলাকার ৫নং ওয়ার্ডে।

জানা যায়, শুক্রবার দুপুরে খাদেম সোহেল রানার কন্যা ফাতেমা (০৭) বাড়ির পাশে ভাই আব্দুল্লাহকে নিয়ে খেলা করার সময় গাছের নিচে একটি আমড়া কুড়িয়ে পায় এবং দুই ভাইবোন আমড়াটি খায়। খাওয়ার পরপরই তারা অসুস্থ হয়ে পড়ে। একপর্যায়ে দুজনেই বমি করতে শুরু করে। কিছুক্ষণের মধ্যেই মারা যায় শিশু আব্দুল্লাহ। আর মেয়ে ফাতেমাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে ফাতেমাকে বাড়ি পাঠিয়ে দেয় কর্তব্যরত ডাক্তার জামান। 

এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়েছে। 

এদিকে, শিশু আব্দুল্লাহর মৃত্যুর খবর জানার পর সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সহধর্মিণী আরিফা জেসমিন কণিকা। এ সময় তিনি খাদেম সোহেল রানার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং অসুস্থ শিশুকন্যার সুচিকিৎসা নিশ্চিতে চিকিৎসকদের অনুরোধ করেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: