৬ বিয়ে করায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০১৯, ০৪:০৪ পিএম

একটি নয়, দুটো নয় এভাবে ৬টি বিয়ে করেছেন রঞ্জিত মিয়া নামে এক স্বামী। এভাবে একের পর এক বিয়ে করায় স্বামী রঞ্জিত মিয়ার পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার প্রথম স্ত্রী।

বুধবার (১৬ জানুয়ারি) ভোরে মেহেরপুরের গাংনী উপজেলার ভবানীপুর গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

পরে এ ঘটনায় প্রথম স্ত্রী খোসজান নেছাকে আটক করেছে পুলিশ।

স্থানীয় কাজীপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) আনারুল ইসলাম জানান, রঞ্জিত মিয়া পেশায় মুরগী ব্যবসায়ী। রঞ্জিতের হাতে কিছু টাকা হলেই বিয়ে করে বসেন তিনি। এ পর্যন্ত ৬টি বিয়ে করেছেন রঞ্জিত মিয়া। 

রঞ্জিত মিয়ার স্ত্রী-রা হলেন- প্রথম স্ত্রী খোসজান নেছা, দ্বিতীয় স্ত্রী লিপিয়ারা খাতুন, তৃতীয় স্ত্রী কমেলা খাতুন, চতুর্থ স্ত্রী আনজিরা খাতুন, পঞ্চম স্ত্রী কহিজান নেছা ও ষষ্ঠ স্ত্রী পানছুরা খাতুন।

প্রথম স্ত্রী খোসজান নেছা বলেন, ‘আমার স্বামী কিছুদিন পর পরই বিয়ে করেন। কোনো স্ত্রীকেই ভাত-কাপড় দেন না। বিয়ে করার কিছুদিন পরই স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন শুরু করেন।
শালিস বৈঠকের পরও তার বিয়ে বন্ধ করা যায়নি। চারদিন আগে পার্শ্ববর্তী চরগোয়াল গ্রামের পানছুরা বেগমকে আবারও বিয়ে করেন। মেয়েদের জীবন নষ্ট করার জন্য আমি তার উপর প্রতিশোধ নেয়ার সিদ্ধান্ত নিই। শনিবার ভোরে কৌশলে স্বামীকে ঘরে ডেকে এনে ধারালো ব্লেড দিয়ে পুরুষাঙ্গ কেটে দিয়েছি।’

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার বিডি দাশ পিকলু জানান, রঞ্জিত মিয়ার পুরুষাঙ্গের ৯৫ ভাগ কেটে গেছে। প্রাথমিকভাবে সেলাই দিয়ে উন্নত চিকিৎসার জন্য মেহেরপুর পাঠানো হয়েছে। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাংনী থানার ওসি হরেন্দ্রনাথ সরকার পিপিএম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাঁচি বা এই জাতীয় কিছু দিয়ে তার গোপনাঙ্গে পোঁচ দেয়। এতে ওই লোকটার (রঞ্জিত মিয়ার) গোপনাঙ্গের কিছু অংশ কেটে গেছে। আহতের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।  

তিনি আরও জানান, এ ঘটনার পর রাতেই রঞ্জিত মিয়ার প্রথম স্ত্রী খোসজান নেছাকে আটক করা হয়েছে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: