প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পুনমের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস! (ভিডিও)

১৯ জানুয়ারি ২০১৯ , ০৬:৫৫:০০

ছবি : ইন্টারনেট থেকে

বলিউডের আলোচিত অভিনেত্রী পুনম পাণ্ডে। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নানা কীর্তি করে প্রায় আলোচনার তুঙ্গে থাকতে দেখা যায় এ অভিনেত্রীকে। বিতর্ক তৈরি করতে বলিউডে যে ক’জন অভিনেত্রী ভালোবাসেন, তাদের মধ্যে একজন হলেন পুনম।

সাহসী ছবি দিয়ে বিভিন্ন সময়ে শিরোনামে আসেন পুনম পাণ্ডে। তার ভক্ত সংখ্যাও নেহাত কম নয়। ‘নশা’ ছবিতে বলিউডে অভিষেকও ঘটিয়ে ফেলেছেন এই সু্ন্দরী।

কখনো ইনস্টাগ্রাম লাইভে ভিডিওতে সরে যায় পুনমের বুকের পোশাক। তবে এবার আর এক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন পুনম পাণ্ডে। সকালে ব্রয়ফ্রেন্ড শ্যাম বম্বের সঙ্গে তার সেক্স ভিডিয়ো ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই বলছেন, জেনে বুঝেই এমনটা করেছেন পুনম পাণ্ডে। সবটাই প্রচার। মুহূর্তের মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়ে। ভিডিওটি পরে তুলে নেওয়া হয়।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শুক্রবার সকালে প্রেমিক শ্যাম বম্বের সঙ্গে তার শারীরিক সম্পর্কের এক মিনিটের একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই বলছেন, জেনে বুঝেই এমনটা করেছেন পুনম। সবটাই প্রচার। মুহূর্তের মধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়ে। আবার তা তুলেও নেওয়া হয়। পরে সাত মিনিটের একটি ভিডিও টুইট করেন তিনি।

ভিডিওতে পুনম অনুরাগীদের বলেন, ‘সবাই আমাকে গতকাল রাতের ভিডিও নিয়ে প্রশ্ন করছেন। আসলে গতরাত ছিল আমার জীবনের একটি ‘বিপর্যস্ত’ রাত। গতকাল রাতে নৈশ্যভোজে বান্ধুবীর বাড়িতে গিয়েছিলাম আমি ও আমার বয়ফ্রেন্ড। সেখানে একজন ‘প্র্যাঙ্ক (মজা)’ করতে চেয়েছিলেন। তবে দুর্ভাগ্যবশত আমার মোবাইল ফোনটি তার বাসায় রেখে চলে এসেছিলাম। আমরা তার বাসা ত্যাগ করার আগেই সে ভিডিওটি আমার ফোন থেকে আপলোড করে প্র্যাঙ্ক করার চেষ্টা করে। আর আমি ভিডিওটি ডিলিট করার আগেই তা ২ লাখ ভিউয়ার পেয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘এটা সম্পূর্ণই আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার ছিল, যা আমি শেয়ার করতে চাইনি।’

এর আগেও বিতর্কিত মন্তব্য করেছেন পুনম। ২০১১ সালের বিশ্বকাপে সময় তিনি বলেছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি (সেটা ঘটেনি)। তারপর থেকে রাতারাতি বিখ্যাত হয়ে ওঠেন পুনম। ২০১৬ সালে তিনি স্বীকার করেছিলেন, বলিউডে নাম করা সহজ নয়। বিতর্কের জেরেই এটা সম্ভব হয়েছে।

পুনমের সঙ্গমের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: