উপজেলা নির্বাচনে নৌকার মাঝি হতে চায় ৩ সম্পাদক

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৯, ০১:১৮ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর এবার উপজেলা নির্বাচনের তফশিল ঘোষণা ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে হতে পারে।

এদিকে পঞ্চগড়ে সদর উপজেলা নির্বাচনে নৌকা মননোয়ন পেতে আগ্রহী পঞ্চগড় জেলা আওয়ামী লীগের তিন জন সম্পাদক।

তারা হলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সারওয়ার বকুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম পল্লব এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অমরখানা ইউপি এর দুইবারের নির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান নুরু।

ইতোমধ্যে ফেসবুকে তাদের ওয়ালে প্রার্থী হওয়ার ঘোষণা এসেছে। এছাড়াও ঢাকায় কেন্দ্রীয় নেতাসহ জেলার শীর্ষ নেতাদের সাথে লবিং চালাচ্ছেন।

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পল্লব বলছেন, আমি উপজেলা নির্বাচনের জন্য একটা ভাল প্রস্তুতি গ্রহণ করেছি। আমি আওয়ামী লীগের রাজনীতি ছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত। নির্বাচনে নৌকা মার্কা পেলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সাবেক জেলা সেচ্ছাসেবকলীগের সাবেক আহব্বায়ক সদস্য এবং পঞ্চগড়ের সদর উপজেলার অমরখানা ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান নুরু বলছেন, আমি উপজেলা নির্বাচনের প্রার্থী হওয়ার খবরে জনগণের কাছ থেকে ব্যাপক সারা পাচ্ছি, যদি নৌকা মার্কার প্রার্থী হতে পারি তাহলে ইনশাআল্লাহ বিজয়ী হব।

এদিকে যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক আবু সারওয়ার বকুল বলছেন, আমি ৩৭ বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতি করছি। আর এলাকায় আমি সুপরিচিত একজন মানুষ দল যদি আমাকে নৌকা মার্কার প্রার্থী করে তাহলে জিতবো।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: