সব পণ্যেই ছাড় দিচ্ছে ক্যাটস আই

২০ জানুয়ারি ২০১৯ , ০৪:২৫:৫৪

ছবি: ইন্টারনেট

পুরুষের ফ্যাশনকে আরো ক্রেতাবান্ধব করতে ক্যাটস আই দিচ্ছে ১০ থেকে ৩০ শতাংশ পর্যন্ত বিশেষ শীতকালীন মূল্যছাড়।

রবিবার (২০ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানায়, পণ্যের মজুদ থাকা পর্যন্ত যেকোন শীতের জ্যাকেট, স্যুট বা সোয়েটারে মিলবে ৩০ ভাগ ছাড়ের সুযোগ। এই প্রচারণার আওতায় প্যান্ট বা পাঞ্জাবিতেও থাকছে ২০ ভাগ মূল্যছাড় এবং টি শার্ট, শার্ট, হুডি ও তরুণীদের টপস মিলবে ১০ ভাগ কম দামে।

প্রতিটি ক্যাটস আই স্টোরে এই মূল্যছাড় সুবিধা থাকবে ২৫ জানুয়ারি পর্যন্ত। তবে ২০ থেকে ৫০ ভাগ কম দামে নির্ধারিত ডিজাইনের ক্যাটস আই পন্য মিলবে শুধু মাত্র ক্যাটস আই অনলাইন স্টোরে। বিস্তারিত জানতে লগ ইন করুন catseye.com.bd ঠিকানায়।

ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্রেতাদের মাঝে ক্যাটস আই পণ্যের ব্যবহার বাড়াতেই শীতকালীন এই ছাড় সুবিধা দেয়া হচ্ছে। দাম সাশ্রয়ী হলেও প্রতিটি ডিজাইন এবং পণ্যের গুণগত মান নিয়ে তাই বিভ্রান্ত হবার কোন সুযোগ থাকছে না। স্টোরে এই মূল্যছাড় অফারের পাশাপাশি নতুন পণ্যের নিয়মিত ছবিসহ আপডেট থাকবে ক্যাটস আই ভেরিফাইড ফেসবুক পেইজেও।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: