প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সেই ট্রলারের মালিক আটক

২০ জানুয়ারি ২০১৯ , ০৫:৫৯:৩৭

ছবি: প্রতিনিধি

মুন্সীগঞ্জের মেঘনা নদীতে ট্রলার ডুবিতে দুই মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (২০ জানুয়ারি) বেলা ১২টার দিকে মুন্সীগঞ্জের গজারিয়া লঞ্চঘাট ও চাঁদপুরের ষাটনলে মেঘনা নদীতে ভাসমান অবস্থায় ওই মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া ট্রলারের মালিককে গ্রেফতার করেছে পুলিশ।

ফায়ার সার্ভিসের ডুবুরী ইউনিটের উপ-সহাকরী পরিচালক মো. মোস্তফা মহসিন মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল ৯টার দিকে মুন্সীগঞ্জের গজারিয়া লঞ্চঘাটের কাছে মেঘনা নদীতে ভেসে উঠলে ফায়ার সার্ভিস একটি মরদেহ উদ্ধার করে। এছাড়া বেলা ১২টার দিকে গজারিয়া লঞ্চঘাটের অদুরে চাঁদপুরের ষাটনল এলাকার মেঘনা নদীতে ভাসমান অবস্থায় আরো একটি মরদেহ উদ্ধার করে। 

জেলা প্রশাসক সায়লা ফারজানা জানান, উদ্ধার করা মরদেহ ট্রলার ডুবিতে নিখোঁজ শ্রমিক। মুন্সীগঞ্জের মেঘনা অংশে শনিবার উদ্ধার তৎপরতার সমাপ্ত ঘোষনা করা হলে নিখোঁজ শ্রমিকদের স্বজনরা বাড়িতে ফিরে যান। মরদেহ উদ্ধার করার পর স্বজনরা মরদেহ শনাক্তের জন্য মেঘনা পাড়ে আসতে শুরু করেন।
এদিকে, গজারিয়া থানার ওসি হারুন-অর-রশিদ জানান, বেলা ১২ টার দিকে নারায়নগঞ্জের পঞ্চবটি এলাকা থেকে ট্রলার মালিক জাকির দেওয়ানকে গ্রেফতার করেছে পুলিশ। উল্লেখ্য, গত মঙ্গলবার মেঘনা নদীতে ট্রলার ডুবিতে নিখোঁজ হয় ২০ শ্রমিক।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: