প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বিপিএলে আজ মুখোমুখি হচ্ছেন যারা

প্রকাশিত: ১০:২১ পূর্বাহ্ণ, ২১ জানুয়ারি ২০১৯

ছবি : ইন্টারনেট থেকে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরের ঢাকার পর সিলেট পর্বও শেষ হয়েছে। একদিন বিরতির পর আবারও ঢাকায় ফিরছে বিপিএল।

আজ সোমবার (২১ জানুয়ারি) থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবারও মাঠে গড়াবে বিপিএল উৎসব। আজ সোমবার ২টি ম্যাচ রয়েছে।

ঢাকায় দ্বিতীয় ধাপে বিপিএল শুরুর প্রথম দিনের প্রথম ম্যাচে দুপুর ১টা ৩০ মিনিটে মুখোমুখি হবে রাজশাহী কিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দিনের অপর ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টায় ক্রিকেট লড়াইয়ে নামবে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস।

এখন পর্যন্ত ৬ ম্যাচে ৪ জয় ও ২ হারে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অন্যদিকে, ৬ ম্যাচে ৩ জয় ও ৩ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে রাজশাহী কিংস।

অপরদিকে, ৬ ম্যাচ খেলে ৫টি জয় ও ১টি ম্যাচে হেরে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান দখলে রেখেছে সাকিবের ঢাকা ডাইনামাইটস। আর ৫ ম্যাচ খেলে ৪টি জয় ও ১টি ম্যাচে হেরে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে মুশফিকের চিটাগং ভাইকিংস।

এরইমধ্যে লিগ পর্বে একবার মুখোমুখি দেখা করে ফেলেছে রাজশাহী ও কুমিল্লা। সেই লড়াইয়ে ৫ উইকেটে জয় পায় কুমিল্লা। আর ম্যাচ মিরপুরের ভেন্যুতে হয়েছিল। তাই ফিরতি পর্বে জয় ছাড়া অন্য কিছুই ভাবছে না মেহেদী হাসান মিরাজের দল রাজশাহী কিংস। সন্ধ্যায় ঢাকা ডাইনামাইটস এবং চিটাগং ভাইকিংস এর ম্যাচ সমানে লড়াই হবে বলে অনেকেই মনে করছেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: