প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বেকহ্যাম পত্নীর সৌন্দর্যের রহস্যের নেপথ্যে ‘রক্ত’!

২১ জানুয়ারি ২০১৯ , ১০:৫৫:০০

ছবি : ইন্টারনেট থেকে

নাম ভিক্টোরিয়া বেকহ্যাম। তিনি ইংল্যান্ডের বিখ্যাত ফুটবলার ডেভিড বেকহ্যামের স্ত্রী। এছাড়াও ফ্যাশন ডিজাইনার হিসেবে গ্ল্যামার জগতেও সুনাম আছে ভিক্টোরিয়া। তার ৪৪ বছর বয়সে এসেও এই সৌন্দর্যে মুগ্ধ পুরো বিশ্ব।

এই অপরূপ সৌন্দর্যের রহস্য কী? নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সম্প্রতি তিনি নিজেই জানিয়েছেন তার রুপের রহস্যের কথা। ত্বকের সৌন্দর্য ধরে রাখতে তিনি যে সব ময়েশ্চারাইজার ব্যবহার করেন তার ছবিও সঙ্গে দিয়েছেন। পাশাপাশি এটাও জানিয়েছেন, কি দিয়ে তৈরি করা হয়েছে ওই ময়েশ্চারাইজার।

ভিক্টোরিয়া জানান, তার রক্ত থেকে তৈরি করা হয়েছে এই ময়েশ্চারাইজার। তিনি জানিয়েছেন, চিকিৎসক বারবারা এই কাজটি করেছেন। শরীরের কোষ থেকে তৈরি ময়েশ্চারাইজার তার ত্বকের জ্বালা রোধ করে ও ত্বকে কোষের পুনরুৎপাদনে সাহায্য করে।

বিখ্যাত ফুটবলার ডেভিড বেকহ্যামের বেকহ্যামের স্ত্রী জানিয়েছেন, এই ময়েশ্চারাইজার ব্যবহার করে তার ত্বক আরও নরম ও আরও পরিষ্কার হয়েছে। এই ময়েশ্চারাইজার তৈরিতে খরচ হয়েছে ১ হাজার ২০০ পাউন্ড। 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: