বাড়ি থেকে পালিয়ে বিয়ে করলে আশ্রয় দেবে পুলিশ!

২১ জানুয়ারি ২০১৯ , ১২:৩১:০০

ছবি : প্রতীকী

আপনি কি প্রেম করেছেন, আর সেই প্রেমের শেষ পরিণতি বিয়ে মেনে নিচ্ছে না পরিবার? শেষ পর্যন্ত পারিবারিক আপত্তির কারণে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করতে হচ্ছে। তবে এখানে টেনশনের কিছু নেই। সেইসব জুটিদের জন্য সুখবর দিচ্ছে পুলিশ।

তাদের জন্য এটি সত্যিই সুখবর যে, বাড়ি থেকে পালিয়ে বিয়ে করলে আশ্রয় দেবে পুলিশ। আর এই ঘোষণা দিয়েছে ভারতের রাজস্থান সরকারের পুলিশ দফতর।

ভারতীয় একটি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, রাজস্থান রাজ্য সরকারের পুলিশ সদর দফতর পালিয়ে বিয়ে করা দম্পতিদের জন্য ‘শেল্টার হোম’ তৈরির কথা ভাবছে।

এ বিষয়ে রাজস্থান পুলিশের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল জঙ্গা শ্রীনিবাস রাও বলেছেন, পলাতক দম্পতিদের যাতে কোনো বিপদে পড়তে না হয়, সে কারণেই এই শেল্টার হোমের ভাবনা।

শ্রীনিবাস আরও বলেন, পুলিশের সদর দফতর থেকে রাজ্যের সবগুলো জেলার পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে সমস্যায় পড়েছেন এমন সদ্য বিবাহিতদের সর্বাত্মকভাবে সহযোগিতার জন্য।

এছাড়াও পলাতক দম্পতিদের জন্য সর্বাত্মকভাবে সাহায্যের জন্য সব পুলিশ রেঞ্জ ও জেলা স্তরে সিনিয়র মহিলা পুলিশ অফিসারও মোতায়েন করা হবে বলেও জানা যায়।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: