তারকাদের নিয়ে ব্র্যান্ড হাউজের যাত্রা শুরু

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০১৯, ০২:২৭ পিএম

পৃথিবীর শুরু থেকেই অন্নের চাহিদা পূরণের পরই বস্ত্রের প্রয়োজন মানুষের কাছে অনেক বেশি। যুগের সাথে তাল মিলিয়ে বেশ কিছু কাল ধরে ঢাকা শহরে গড়ে উঠেছে বিভিন্ন ফ্যাশন হাউজ। এসব হাউজের মধ্যে ক্যাটস আই, টেক্সমার্ট, একট্যাসী, স্মার্টটেক্স, ট্রেন্ডজ, প্লাস পয়েন্ট, ইয়োলো, লুবনান, রিচম্যান অন্যতম। হালের ফ্যাশনের কথা মাথায় রেখে হাউজগুলো কাষ্টমারদের জন্য রুচিশীল, আরামদায়ক ও উন্নতমানের কাপড় দিয়ে কর্পোরেট, ক্যাজুয়াল, ষ্টাইলিস্ট পোশাক ডিজাইন করে থাকে। এছাড়া বিভিন্ন উৎসব যেমন পয়লা বৈশাখ, ঈদ, পূজা, বড়দিন, বিজয় দিবস, স্বাধীনতা দিবস, শহীদ দিবস উপলক্ষ্যে আলাদা করে নানা ডিজাইনের পোশাক উপস্থাপন করে আসছে হাউজগুলো।

বাংলাদেশে নতুন করে যাত্রা শুরু করলো ‘ব্র্যান্ড হাউজ’ নামের একটি হাউজ যেটি এর আগে সৌদি আরবে ১৩টি শো রুমের চালু করেছেন। সৌদি আরবের পর এবার জমকালো এক আয়োজনের মধ্যে দিয়ে হাউজটি বাংলাদেশে প্রথম শো রুম চালু করল। রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের দ্বিতীয় তলার ডি ব্লকে ৪৩-৪৪ নং স্টলে সম্প্রতি এর শাখা উদ্বোধন করেন হালের জনপ্রিয় চিত্রনায়ক নিরব, ইমন ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। তাদের সাথে আরও নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ।

চিত্রনায়ক নিরব এই ফ্যাশন হাউজটির শুভেচ্ছাদূত হিসেবে আছেন। ইতোমধ্যে তিনি ফ্যাশন হাউজটির বিভিন্ন পোশাকের ফটোশুটে অংশ নিয়েছেন। তিনি বলেন, ‘ব্র্যান্ড হাউজ’ বাংলাদেশে নতুন শো-রুম চালু করেছে। এই হাউজের মডেল হয়ে নিজেরও খুব ভালো লাগছে। এর মালিক শাফিন আমার স্কুল জীবনের বন্ধু। আমি আশা রাখি ‘ব্র্যান্ড হাউজ’ খুব ভালো কিছু করতে পারবে। ব্যবসায় আরও প্রসিদ্ধ হবে।

আরামদায়ক ও রুচিশীল পোশাকের কারণে অল্প দিনেই ব্রান্ড হাউজটি ক্রেতাদের পছন্দের তালিকায় আসবে বলে মনে করেন নিরব। এদিকে চিত্রনায়ক ইমন ও উপস্থিত ছিলেন শুরুর দিনে।

চিত্রনায়ক ইমন বলেন, ‘এই ব্র্যান্ড হাউজের মডেল নিরবের আমন্ত্রণে আমি এখানে এসেছি। ‘ব্র্যান্ড হাউজের’ পোশাকগুলো দেখেছি আমি। তরুণ প্রজন্মের চাহিদা সম্পন্ন পোশাক রয়েছে এখানে। হাউজটি তরুণদের চাহিদা পূরণ করবে বলে আমি মনে করি।’

প্রতিষ্ঠানটির কর্ণধার শাফিন আহমেদ জানান, বসুন্ধরা সিটি ছাড়াও ঢাকার বনানী, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি, উত্তরাতে শিগগিরই ব্র্যান্ড হাউজের নতুন শো রুম চালু হবে।

ব্র্যান্ড হাউজের শীত কালেকশনের ফটোশুটে নিরব ছাড়াও অংশ নিয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী ও লাক্সতারকা মিম মানতাসা।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: