প্রচ্ছদ / আইন ও আদালত / বিস্তারিত

নাইকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানী ৪ ফেব্রুয়ারি

২১ জানুয়ারি ২০১৯ , ০৩:২৮:০৩

ছবি : ইন্টারনেট

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ ১১ আসামির বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলায় অভিযোগ গঠন শুনানির জন্য ৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (২১ জানুয়ারি) পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে পুরোনো কেন্দ্রীয় কারাগারে অবস্থিত ঢাকার ৯নং বিশেষ জজ শেখ হাফিজুর রহমানের আদালত শুনানি নিয়ে এদিন ধার্য করেন।

এদিন আদালতে দেড় ঘন্টা শুনানি হয়। খালেদা জিয়াকে হুইল চেয়ারে করে দুপুর সাড়ে ১২টায় হাজির করা হয়। প্রায় দেড় ঘণ্টা পর আদালত মুলতবি ঘোষণা করা হয়। ১টা ৫৫ মিনিটে খালেদা জিয়াকে ফের কারাগারে নিয়ে যাওয়া হয়।

আদালতে খালেদা জিয়ার পক্ষে শুনানি করেন আবদুর রেজাক খান, এ জে মোহাম্মদ আলী, ব্যারিস্টার আসাদুজ্জামান খান, মাসুদ আহমেদ তালুকদার।

এই মামলার আসামি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদও শুনানিতে অংশ নেন। 

অপরদিকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে শুনানিতে অংশ নেন মোশাররফ হোসেন কাজল।

খালেদা জিয়ার পক্ষে আংশিক শুনানির পর ব্যারিস্টার মওদুদ আহমদ সময় চান। আদালত তা মঞ্জুর করেন। অপর আসামি শহিদুল হকের পক্ষে অপর এক আইনজীবী আংশিক শুনানি করে সময়ের আবেদন করেন। আদালত আবেদন মঞ্জুর করে পরবর্তী শুনানির জন্য ৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: