প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক

মন্ত্রীদের যে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

২১ জানুয়ারি ২০১৯ , ০৩:৩২:৪৪

ছবি : প্রতিনিধি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন মন্ত্রিসভায় সদ্য শপথ নেওয়া মন্ত্রিদের দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স থাকার বিষয়ে নির্দেশনা দিয়েছেন। তিনি বলেছেন, দেশের সকল স্তরে সুশাসন কায়েম করতে হবে।

সোমবার (২১ জানুয়ারি) সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের একথা জানিয়েছেন।

এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নতুন মন্ত্রিপরিষদের প্রথম সভা অুনষ্ঠিত হয়। সেখানে সকল মন্ত্রী উপস্থিত ছিলেন। বিধি অনুযায়ি প্রধানমন্ত্রী মন্ত্রিসভায় সভাপতিত্ব করেন।

মন্ত্রীপরিষদ সচিব জানান, প্রধানমন্ত্রী মন্ত্রিদের সততা, দক্ষতার সঙ্গে কাজ করতে বলেছেন। জনবান্ধব প্রশাসন গড়তে সব ধরনের কাজ করতে বলেছেন তিনি।

সচিব বলেন, প্রধানমন্ত্রী কোন দফতরে কাজ ফেলে না রাখতে মন্ত্রিদের নির্দেশনা দিয়েছেন। যেকোন কাজে কালক্ষেপন করার সুযোগ নেই। সব ধরণের কাজ দ্রুত শেষ করতে হবে। বাংলাদেশকে ২০৪১ সালের লক্ষে পৌছতে বেশি গতিতে কাজ করতে হবে।

মন্ত্রীরা নজরদারির বাইরে নয় উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আপনারা প্রত্যেকে শতর্ক থাকবেন। আপনারাও নজরদারির বাইরে নন। যোগ করে মন্ত্রিপরিষদ সচিব।

বিডি২৪লাইভ/এসআর/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: