প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করল ৫ম শ্রেণির ছাত্র!

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, ২১ জানুয়ারি ২০১৯

ছবি: প্রতীকী

জয়পুরহাটের আক্কেলপুরে প্রথম শ্রেণির এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে ৫ম শ্রেণির এক শিশুকে পুলিশে সোপর্দ্দ করা হয়েছে। নিপীড়ীত শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ও অভিযুক্তকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

হাসপাতাল, পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার তিলকপুর ইউপির চাঁড়দীঘি গ্রামের জহুরুল ইসলামের প্রথম শ্রেণিতে পড়ুয়া ছয় বছরের মেয়ে, তার ছোট ৪ বছর বয়সী ছোট ভাই এবং প্রতিবেশি রশিদুলের ছেলে ইউছুব আলী (৮) সহ রোববার (২০ জানুয়ারি) বিকেলে বাড়ির বাহিরে খেলা করছিল।

এ সময় অপর এক প্রতিবেশী আজিজার রহমানের ৫ম শ্রেণিতে পুড়ুয়া ছেলে আছাদ (১২) ওই তিন শিশুকে কৌশলে বাড়ির অদুরে পালপাড়া জঙ্গল নামক একটি ঝোপের মধ্যে নিয়ে যায়। সেখানে ইউছুব আলীর হাত পা বেঁধে ওই কন্যা শিশুকে ধর্ষনের চেষ্ঠা করে। শিশুটির মা খোঁজাখুঁজি কালে ওই ঝোপের নিকটে তার দুই, সন্তান ও অপর প্রতিবেশি ইউছুবকে কন্দনরত অবস্থায় পান।

কাঁদার বিষয় জিজ্ঞাসা করলে শিশুরা আছাদের অপকর্মের বর্ণনা দেন। এ ঘটনায় কয়েকজন মিলে তার বাড়ি থেকে আছাদকে আটক করে রোববার রাতে পুলিশে সোপর্দ্দ করেন বলে নিপীড়ীত শিশুর মা বর্ণনা করেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান বলেন, সাড়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্ঠা করা হয়েছে মর্মে হাসপাতালে ভর্তি হয়েছে। সঠিকতা যাচায়ের জন্য সোমবার শিশুটিকে জয়পুরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরণ কুমার রায় বলেন, ধর্ষনের চেষ্ঠায় উপরোক্ত শিশুকে নিপীড়ীত শিশুটির পরিবারের লোকজন আটক করে আমাদের নিকট সোপর্দ্দ করেছেন। ধর্ষন চেষ্ঠার অভিযোগে ৯(৪) ধারায় মামলা হয়েছে। আটক শিশুকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: