মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

স্ত্রীর পরকীয়ার সন্দেহে যা করল স্বামী

২১ জানুয়ারি, ২০১৯ ১৮:২৬:১৯

ছবি: প্রতিনিধি

ময়মনসিংহের আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজে স্ত্রীর পরকীয়া প্রেমের সম্পর্ক বোরকাপরে ধরতে এসে জেলা গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়ল এক যুবক।

আটককৃত মাহমুদুল হাসান (২৭) শেরপুর সদর উপজেলার হাওড়া গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। সে জামালপুর আইবিএ কলেজে অফিস করণিক পদে চাকুরী করে।

সোমবার (২১ জানুয়ারি) সকালে আনন্দ মোহন বিশ্ববিদ্যাল কলেজে এ ঘটনাটি ঘটে।

মাহমুদুলকে জিজ্ঞাসাবাদের বরাতে পুলিশ জানায়, দীর্ঘদিন প্রেমের পর বিয়ে করেন মাহমুদুল হাসান ও জুলেখা খাতুন (২৫)। পরে ভালোভাবেই চলছিলো তাদের সংসার। কিন্তু হঠাৎ একটি মোবাইল ফোন কলের কারণে জুলেখাকে সন্দেহ করা শুরু করেন মাহমুদুল।

জানা গেছে, সোমবার স্ত্রীর অনার্স মৌখিক পরীক্ষা থাকায় একসঙ্গে ট্রেনচেপে জামালপুর থেকে ময়মনসিংহ শহরে আসেন তারা। পরে রিকশায় করে স্ত্রীকে কলেজ গেটে নামিয়ে দেন তিনি। এরপর স্ত্রীকে পরীক্ষাকেন্দ্রে পাঠিয়ে বাইরের দোকান থেকে বোরকা কিনে এনে কলেজে প্রবেশ করেন মাহমুদুল।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল বলেন, স্ত্রী কি করছে সেটা জানতে বোরকা পরে ছদ্মবেশে কলেজে প্রবেশের ঘটনাটি আমাদের কাছে স্বীকার করেছেন মাহমুদুল হাসান। এরপরও তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কথা বলা হচ্ছে জুলেখা খাতুনের সঙ্গেও। তাদের অভিভাবকদের ডেকে এনে তাদের সঙ্গেও কথা বলা হবে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: