প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পুলিশের পৃথক অভিযানে গ্রেফতার ১৭

২১ জানুয়ারি ২০১৯ , ০৬:২৭:০০

ছবি: প্রতিনিধি

কুমিল্লার বিভিন্ন থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী, বিভিন্ন মামলার পলাতক ওয়ারেন্টভুক্ত ১৭ জনকে গ্রেফতার হয়েছে। 

সোমবার (২১ জানুয়ারি) বিকালে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। এর মধ্যে চৌদ্দগ্রাম থানায় ১২ জন ও ব্রাহ্মপাড়া থানায় ৫ জনকে আটক করা হয়েছে।

জানা যায়- কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় পুলিশের অভিযানে ১২ জনকে আটক করে গতকাল সোমবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ওসি অপারেশন ত্রিনাথ সাহা। 

আটককৃতরা হলো- হত্যা মামলার আসামী উপজেলার যুগিরখিলের মৃত হেলাল মিয়ার ছেলে আবদুস সোবহান তুফান, মাদক মামলায় ফেনী জগতপুরের আবদুল গফুরের ছেলে নুর নবী, জয়লস্করের আকতারুজ্জামানের ছেলে নজরুল ইসলাম, চৌদ্দগ্রাম পৌরসভার নাটাপাড়ার লতিফ মিয়ার ছেলে আমজাদ হোসেন, অন্যান্য মামলায় আমানগন্ডা গ্রামের জালাল মিয়ার ছেলে রাসেল, বালিজুড়ি গ্রামের আবদুল মান্নানের ছেলে আবুল বাশার, চরপাড়া গ্রামের আবদুল কাদেরের ছেলে মিল্লাত হোসেন মিলন, দক্ষিণ কাইচ্ছুটির সামছুল হকের ছেলে আনিছুর রহমান, রামরায়গ্রামের ফয়জুর আলীর ছেলে মমিন, কাদঘরের সিরাজ মিয়ার ছেলে ওয়াদুদ, নাটাপাড়ার মীর হোসেনের ছেলে মমিন ও বেছু মিয়ার ছেলে রিয়াজ।

চৌদ্দগ্রাম থানা সুত্রে জানা গেছে, আটককৃত ১২ জনের বিরুদ্ধে আদালত কর্তৃক বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তারা দীর্ঘদিন পলাতক ছিল। ওসি আবদুল্লাহ আল মাহফুজের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে হত্যা, মাদকসহ বিভিন্ন মামলায় ওয়ারেন্ট থাকায় তাদের গ্রেফতার করা হয়। 
এদিকে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ওয়ারেন্ট ভোক্ত নিয়মিত মালা ও মাদকসহ  বিভিন্ন মামলায় ৫জন কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। 

সোমবার ও গতকাল রবিবার গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ (তদন্ত) সামস উদ্দিন মোহাম্মদ ইলিয়াস এর নেতৃত্বে থানার অফিসারগণ সঙ্গীয় ফোর্স সহ উপজেলার উত্তর চান্দলা, নাগাইশ ও শশীদল সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এসময় পুলিশ উপজেলার দক্ষিণ শশীদল পুকুর পাড় গ্রামের ফুল মিয়ার ছেলে নায়েব আলী প্রকাশ নাবালক মিয়া (৪৫) এর নিকট হতে ৪ কেজি গাজা ও উপজেলার উত্তর চান্দলা গ্রামের আব্দুল করিমের ছেলে মোঃ জাকির হোসেন (৪৫) এর নিকট হতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এছাড়াও, উপজেলার সাহেবাবাদ পূর্বপড়া গ্রামের নিয়মিত মামলার আসামী মোঃ কবির হোসেন (২৫), একই উপজেলার উত্তর তেতাভূমি গ্রামের সাম মিয়ার ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী মোঃ জাহাঙ্গীর (৩০) এবং একই গ্রামের আবু তাহের মিয়ার ছেলে ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী কবির হোসেন (৩৬) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের গতকাল সোমবার সকালে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: