প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পাংশায় জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা অনুষ্ঠিত 

২১ জানুয়ারি ২০১৯ , ০৭:১১:০০

ছবি: প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা শিক্ষা অফিসের সার্বিক তত্বাবধায়নে সোমবার দিন ব্যাপী জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

এ প্রতিযোগীতায় ক্রীড়া, সাংস্কৃতিকসহ বিভিন্ন ধরনের প্রতিযোগীতায় শিশু শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন। এ প্রতিযোগীতার অংশ হিসাবে পাংশা শিল্প কলা একাডেমিতে সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয় এ পর্বে ৩০টি ইভেন্টে শিক্ষার্থীরা প্রতিযোগীতা করেছে।

প্রতিযোগীতা শেষে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা পরিষদ সদস্য ও শিল্পকলা একাডেমির সহ-সভাপতি উত্তম কুমার কুন্ডু, উপজেলা সহকারী শিক্ষা অফিসার অঞ্জলী রাণী প্রামানিক, টিপু সুলতান খান, সুজন আলম, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মোঃ রিয়াজুল করিম জাহাঙ্গীর প্রমুখ।

বক্তব্য কালে রাজবাড়ী জেলা পরিষদ সদস্য ও শিল্পকলা একাডেমির সহ-সভাপতি উত্তম কুমার কুন্ডু বলেন এই শিশু কিশোররা এতো ভাল করে নিজেদের তুলে ধরেছে স্ব-স্ব ক্ষেদ্রে এটা অভাবণীয় ভবিষ্যৎ তারা আরো ভাল করে দেশ ও দেশের বাইরে আমাদের পাংশার নাম উজ্জল করবে বলে আমি বিশ্বাস করি। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: