প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খাবারের সাথে নেশাদ্রব্য মিশিয়ে তিন লাখ টাকা চুরি

২১ জানুয়ারি ২০১৯ , ০৮:৫৭:০০

ছবি: প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে খাবারের সাথে নেশাদ্রব্য মিশিয়ে একই পরিবারের সাতজনকে অচেতন করে তিনলাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। সোমবার (২১ জানুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ি ভাটা গ্রামে এই ঘটনা ঘটে।

বাড়ির মালিক মুসলিম আলি জানান, রবিবার রাতে খাবারের লবনের সাথে কে বা কারা নেশাদ্রব্য মিশিয়ে দেয় । রাতে ওই খাবার খেয়ে তারা ঘুমিয়ে পরলে সবাই অচেতন হয়ে যায়। এই সুযোগে তার বাড়িতে মেঝে খুড়ে চোর  ঘরে ঢুকে প্রবেশ করে প্রায় নগদ তিন লাখ টাকা চুরি করে নিয়ে যায়। সোমবার সকালে প্রতিবেশিরা বাসায় খোঁজ নিতে আসলে চুরির ঘটনা তারা অবগত হন। পরে দুপুরে মুসলিম বাদে পরিবারের সকলে আলুভর্তা দিয়ে ভাত খেলে আবারো সবাই অজ্ঞান হয়ে যায়। প্রতিবেশিদের সহযোগীতায় তাদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: ফারহানা রহমান মিতু জানান, খাদ্যদ্রব্যের সাথে নেশাদ্রব্য মেশানো ছিলো। এই কারণে সকলে অজ্ঞান হয়ে পড়ে। আশংকার কোন কারণ নেই ,বর্তমানে তারা সকলেই সুস্থ রয়েছেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: