প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

বয়ফ্রেন্ডের সঙ্গে উদ্দাম যৌনতায় পুনম, ভিডিও ফাঁস!

২২ জানুয়ারি, ২০১৯ ০০:৩৯:১৬

ছবি: ইন্টারনেট

বলিউডের আলোচিত অভিনেত্রী পুনম পাণ্ডে। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নানা কীর্তি করে প্রায় আলোচনার তুঙ্গে থাকতে দেখা যায় এ অভিনেত্রীকে। বিতর্ক তৈরি করতে বলিউডে যে ক’জন অভিনেত্রী ভালোবাসেন, তাদের মধ্যে একজন হলেন পুনম।

সাহসী ছবি দিয়ে বিভিন্ন সময়ে শিরোনামে আসেন পুনম পাণ্ডে। তার ভক্ত সংখ্যাও নেহাত কম নয়। ‘নশা’ ছবিতে বলিউডে অভিষেকও ঘটিয়ে ফেলেছেন এই সু্ন্দরী।

কখনো ইনস্টাগ্রাম লাইভে ভিডিওতে সরে যায় পুনমের বুকের পোশাক। এবার আর এক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন পুনম পাণ্ডে। তবে এবার কি একটু ভুল করে ফেললেন অভিনেত্রী? কারণ, অনলাইনে ফাঁস হয়ে গেল পুনম ও তার বয়ফ্রেন্ডের ‘সেক্সটেপ’।

যা ঘিরে তুঙ্গে নেটিজেনদের উন্মাদনা। শুক্রবার রাতে এই কান্ডটি ঘটিয়েছেন পুনম। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে দেখা যায়, পুনম ও তার বয়ফ্রেন্ড ‘স্যাম’ অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন।

যৌন উন্মাদনায় মেতে উঠেছেন দু’জনে। রতিক্রিয়ায় একে অপরের সঙ্গে একাত্ম হয়ে গিয়েছেন পুনম ও স্যাম। চুম্বনরত অবস্থায় ভিডিওটি শুট করছিলেন পুনম নিজেই। মুহূর্তের মধ্যে ভাইরাল হয় যায় পুনমের এই সেক্সটেপ।

হটকেকের মতো ছড়িয়ে পড়ে নেটিজেনদের মধ্যে। তবে শনিবার সকালেই ভিডিওটি ডিলিট করে দেন অভিনেত্রী। পুনম ভিডিওটি ইচ্ছাকৃতভাবে ইনস্টাগ্রামে দিয়েছিলেন, নাকি ভুলবশত আপলোড হয়ে গিয়েছিল, বিষয়টি ঘিরে জল্পনা তৈরি হয় তার অনুরাগীদের মধে। যার উত্তর দেন পুনমই। তিনি জানান, ভিডিওটি তার একজন বন্ধু সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন।

ওই বন্ধুর বাড়িতে নিজের ফোনটি ভুলবশত ফেলে এসেছিলেন পুনম। তবে সত্যির পরোয়া না করেই পুনম ও তার বয়ফ্রেন্ডের সেক্সটেপের মজা নিতে ছাড়েননি নেটিজেনরা। বছরের শুরুতেই ‘পুনম পান্ডে প্রাইভেট রুম’ নামের আরও একটি ভিডিও শেয়ার করেন পুনম পান্ডে। যেখানে একটি বাথটবের মধ্যে একা একাই যৌন উন্মদনায় মেতে উঠতে দেখা যায় তাকে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: