সুপারস্টার হওয়ার সব গুণই আছে সারার

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ০৮:১৯ এএম

ভারতের অন্যতম রোমান্টিক ড্রামা ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে অভিষেকের পর সারা আলি খান এগিয়ে যান বিনোদনধর্মী মাসালা ছবি ‘সিম্বা’র দিকে। হিন্দি চলচ্চিত্র অঙ্গনে সারার আগমন একটা বড়সড় ঝাঁকুনি দিয়েছে। দুই ছবিতেই সারাকে দর্শক দেখেছেন তাঁর নিজস্ব স্টাইলে। বক্স অফিসেও সাফল্য পেয়েছে তাঁর ছবি।

নিজের ছবিতে সারার অভিনয়ের প্রশংসা করলেন রোহিত শেঠি। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সারাকে কারিনা ও কারিশমা কাপুরের ‘যৌথ রূপ’ বলে আখ্যা দিয়েছেন রোহিত। বলেছেন, সুপারস্টার হওয়ার মতো সব গুণই আছে সারার।মনে হচ্ছে, এই অভিনেত্রীর গুণে মুগ্ধ সবাই, বিশেষ করে জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠি।

ক্যারিয়ারের শুরুর দুই ছবিতেই শীর্ষ নির্মাতা ও অভিনেতাদের সঙ্গে কাজের সুযোগ পেয়েছেন নবাবজাদি সারা। পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অভিনেত্রী অমৃতা সিংয়ের বড়কন্যা সারা ‘কেদারনাথ’-এ জুটি বাঁধেন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। আর ‘সিম্বা’য় জুটি বাঁধেন ‘পদ্মাবত’ খ্যাত রণবীর সিংয়ের সঙ্গে।

রোহিত বলেন, ‘যখন আমরা ‘আঁখ মারে’ করি, তাঁকে বলেছিলাম, কারিশমা কাপুরের বিকল্প আমরা খুঁজে পেতাম না, যিনি অসাধারণ এক অভিনেত্রী। ‘দিল তো পাগল হ্যায়’ থেকে শুরু করে ডেভিড ধাওয়ানের সব ছবি এবং তার পরই আসে কারিনা।’

‘যদিও অনেক তরুণী এসেছে, তবে আমি মনে করি, সারা তাঁর জায়গা ঠিক করে নেবে। সে ‘কেদারনাথ’ করেছে, ‘সিম্বা’ও করল। তরুণীদের মধ্যে এই কম্বিনেশনটা খুব কম পাওয়া যায়। সে এ জায়গায় একদম ফিট। আমি মনে করি, এটাই একজন সুপারস্টারের গুণ’, যোগ করেন রোহিত।

বলিউডে তারকাসন্তানদের প্রতি একটু বাড়তি মনোযোগ থাকেই, আর এটা কখনো অস্বীকার করেননি সারা আলি খান। তবে তিনি বলেছেন, কঠোর পরিশ্রম আর ভালো কাজ করে ইন্ডাস্ট্রিতে নাম করতে চান সারা।

‘সিম্বা’য় একটি চরিত্র চেয়ে রোহিত শেঠির কাছে ছুটে গিয়েছিলেন সারা আলি খান। জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’-তে রোহিত এ ঘটনা প্রকাশ করেন। বলেন, “সে এসেছিল। ‘সিম্বা’য় একটি রোল চেয়ে আমার কাছে আকুতি জানাল। শুনে আমি কেঁদে ফেলেছিলাম। একটিবার কল্পনা করুন তো, সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে একটি রোলের জন্য আমার কাছে আকুতি জানাচ্ছে। ‘সিম্বা’য় সারাকে নিতে সাইফ কখনো আমাকে বলেনি।’

যা হোক, শোনা যাচ্ছে ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল-২’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা। এ ছাড়া ‘কুলি নাম্বার ওয়ান’-এ বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধতে পারেন তিনি।

সূত্র : ইন্ডিয়া টুডে

বিডি২৪লাইভ/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: