প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সম্পাদনা: আমিনুল ইসলাম রোমান

ডেস্ক এডিটর

এরশাদের মৃত্যু নিয়ে গুজব, যা বলল জাপা

২২ জানুয়ারি, ২০১৯ ১২:২৭:৪৫

ছবি: ইন্টারনেট

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো ও সুস্থ আছেন বলে জানিয়েছেন তার উপ-প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী। একই সঙ্গে তাকে নিয়ে সামাজিক যোগাযাগমাধ্যমে যেসব লেখালেখি হচ্ছে তা নিছকই গুজব বলে জানিয়েছেন তিনি। এসব গুজবে কান না দিয়ে এরশাদের সুস্থতার জন্য দোয়া চাওয়া হয়েছে জাতীয় পার্টির পক্ষ থেকে।

আজ মঙ্গলবার (২২ জানুয়ারি) সকালে গণমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ কথা জানান।

তিনি বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ্য আছেন। এই মাত্র সিঙ্গাপুরে কথা বলেছি, আজ (মঙ্গলবার) তিনি অনেক ভালো বোধ করছেন।’

এ সময় এরশাদকে নিয়ে গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়ে খন্দকার দেলোয়ার জালালী বলেন, ‘গুজবে কান না দিয়ে সবাই দোয়া করুন। সবার জন্য শুভ কামনা।’

গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুর সংবাদের পর হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মৃত্যুর’ গুজব ছড়ায়।

তবে জাতীয় পার্টির পক্ষ থেকে এসব গুজবে কান না দেয়ার আহ্বান জানানো হয়েছে। এরশাদের সুস্থতা কামনায় খতমে শেফা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং জেনারেল এরশাদের ভাই জিএম কাদের বিবিসি বাংলাকে গতকাল সোমবার জানিয়েছেন, তার ভাই বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন।

জিএম কাদের আরো বলেন, ‘সর্বশেষ তিনি খুবই দুর্বলতায় ভুগছিলেন। তিনি আস্তে আস্তে দুর্বল থেকে দুর্বলতর হয়ে যাচ্ছিলেন। এখানকার চিকিৎসকেরা চেষ্টা করছিলেন সেটা কাটাতে, কিন্তু সেটার প্রগ্রেস আমাদের কাছে সন্তোষজনক মনে হয়নি।

তিনি আরো জানান, সেজন্যই সিঙ্গাপুরে ডাক্তারদের সাথে যোগাযোগ করে সাবেক রাষ্ট্রপতিকে সেখানে আরো একবার পাঠানো হয়েছে।

জিএম কাদের বলেন, ‘তার বর্তমান অবস্থা এখনো আমরা নিশ্চিতভাবে জানি না। তবে গতকাল যে অবস্থায় তিনি গেছেন, আজ সকালে তার অবস্থা আগের চেয়ে ভালো বলে আমাকে জানানো হয়েছে।’

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: