মৈশালা-নাদুরিয়া ঘাট সড়কের বেহাল অবস্থা

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ০৩:৫৭ পিএম

রাজবাড়ীর পাংশা মৈশালা-নাদুরিয়া ঘাট সড়কের বেহাল দশা সড়কটিতে খানাখন্দে ভরপুর বিভিন্ন সময় ঘটছে ছোট বড় দুর্ঘটনা সড়কটি দির্ঘদিন মেরামত না হওয়ায় বিশেষ কিছু জায়াগা চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

স্থানীয় একাধীক বাসিন্দা বলেন এটা দক্ষিন অঞ্চলের মানুষের পাংশা শহরে আসার প্রধান রাস্তা এ রাস্তা দিয়ে অন্তত ৫-৬টি ইউনিয়নের মানুষ নিয়মিত যাতায়াত করছেন সেই সাথে ৪টি দুরপাল্লার পরিবহনও চলে এ সড়ক দিয়ে।

এ সড়কের দত্তের হাটের পূর্বে,রুপিয়াট মাদ্রাসার পাশে বেশ কয়েকটি স্থানে গভীর খানা খন্দ রয়েছে ওই স্থান গুলোতে প্রতিনিয়তই ছোট খাটো দর্ঘটনা ঘটছে। অটো-ভ্যান চালকরা বলছেন রাস্তা ভাঙ্গা থাকায় তাদের যাত্রী নিয়ে চলাচল করা কষ্টকর হচ্ছে দ্রুত রাস্তাটি সংস্কারের দাবী জানান তারা।

এ সড়কের পাশে রয়েছে বৃত্তিডাঙ্গা বাজার,বাহের মোড় বাজার ওই বাজার গুলোতে প্রতিনিয়তই বড় ছোট বেশ কয়েকটি ট্রাক চলাচল করে মালামাল নেওয়ার জন্য বিভিন্ন সময় তারাও সড়ক ভাঙ্গা থাকায় বিড়ম্বনার শিকার হচ্ছে।

ওই সড়কে প্রায় ৬০-৭০ টি ভাড়ায় চালিত মোটর সাইকেল রয়েছে যারা প্রতিদিনই ওই সড়ক ব্যবহার করে আসছে তারা জানান যাত্রী নিয়ে চলাচল করাটা কষ্টসাধ্য হয়ে দাড়িয়েছে। ওই সকড় ব্যবহার কারীরা মনে করেন দ্রুত সময়ের মধ্যে সংস্কার করা না হলে বৃষ্টির মৌসুমে ওই সড়ক ব্যবহারের অনুপোযগী হয়ে পড়বে।

স্থানীয়দের দাবী সংশ্লিষ্ঠ কতৃপক্ষ যেন দ্রুত সময়ের মধ্যে সড়কটি সংস্কার করে জনগনের কষ্ট লাঘব করেন।  

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: