পাংশায় সড়ক দূর্ঘটনায় নিহত ১

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ০৪:০৪ পিএম

রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে মাছপাড়া বাসষ্ট্যান্ড এলাকায় ইট ভাঙ্গাগাড়ী উল্টে আশিক নামের এক শ্রমিক নিহত হয়েছে। এ ঘটনায় আরো আহত হয়েছে ২জন।

মঙ্গলবার (২২ জানুয়ারি) সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আশিক প্রামানিক কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার মকছেদপুর  গ্রামের শফিক প্রামানিকের ছেলে। আহতরা হলেন একই উপজেলার মালিগ্রামের ওমর ফারুকের ছেলে হৃদয় ও সাগর ছেলে। তারা সবাই ইট ভাংঙ্গার শ্রমিক বলে জানাগেছে। 

পত্যক্ষদর্শীরা জানায় সকাল ১০টার দিকে তারা ইট ভাঙ্গার গাড়ী যোগে কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়ক দিয়ে পাংশায় আসার পথে মাছপাড়া বাসষ্ঠান্ডে একটি ভ্যানের সাথে ধাক্কা দিলে ভ্যানটি দুমরে মুচরে যায় এবং ইট ভাঙ্গার গাড়ীর এস্কেল ভেঙ্গে গাড়ীটি উল্টে গেলে আশিক প্রামানিক ঘটনা স্থলেই মারা যায় এবং গুরুতর আহত অবস্থায় হৃদয় ও সাগরকে পাংশা হাসপাতলে ভর্তি করে।

এ সংবাদ পেয়ে পাংশা থানা পুলিশ এবং পাংশা হাইওয়ে থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে রাজবাড়ী মর্গে পাঠায়। এ ব্যপারে পাংশা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলামের সাথে কথা হলে তিনি জানান এখন পর্যন্ত এ বিষয়ে কোন মামলা হয় নি।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: