ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তারেকের ব্যাপক প্রচারণা

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৯, ০৫:০৫ পিএম

পঞ্চগড় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী হয়ে আগেভাগেই সক্রিয় ভাবে জোড়েসরে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন সদর উপজেলা ছাএলীগের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগের অন্যতম সদস্য কাজী আল তারেক। গত সংসদ নির্বাচনেও তিনি পঞ্চগড়-১ আসনের নির্বাচিত সংসদসদস্য মজাহারুল হক প্রধানের বিজয়ের পথে অগ্রনি ভূমিকা রেখেছেন।

পঞ্চগড় সদর উপজেলার ১০ টি ইউনিয়নে প্রতিদিনিই তারেক গনসংযোগ, উঠান বৈঠক, আওয়ামী লীগ, যূবলীগ, ছাএলীগ, নেতাকর্মীদের সাথে ক্রমাগতভাবে মতবিনিময় সভা এবং মোটরসাইকেল শোভাযাএা করে ভোটের মাঠ চষে বেরাচ্ছেন। পঞ্চগড় সদর উপজেলায় সাবেক এই ছাএলীগ নেতার মত আর কোন ভাইস চেয়ারম্যান প্রার্থী র তেমন কোন নির্বাচনি প্রচারনা লক্ষ্য করা যায়নি।

কাজী আল তারেকর সাথে কথা বললে তিনি জানান আমি সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে প্রচারনায় দেখলাম এই উপজেলার মানুষ একমাএ আমাকেই তাদের ভাইস চেয়ারম্যান বানাতে চায়, কারন আমি আওয়ামী রাজনীতি ছাড়াও পঞ্চগড়ের রিক্সা শ্রমিক,পাথর বালি ব্যাবসায়ী সমিতি, মাইক্রো মালিক সমিতির সাধারন সম্পাদক, আমদানি রপ্তানিকারক এসোসিয়েশন, হকার্স সমিতি সহ পঞ্চগড়ের বেশ কিছু সংগঠনের সাথে জড়িত। আর আগামি দিনে যদি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারি তাহলে বর্তমান সংসদ সদস্যের মাধ্যমে উপজেলায় উন্নয়নে কাজ করে যাবো।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: