প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৯:৫৫ অপরাহ্ণ, ২২ জানুয়ারি ২০১৯

ছবি: প্রতিনিধি

মুন্সীগঞ্জে সন্ত্রাস,মাদক ও জঙ্গিবাদ বিরোধী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩ টায় দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার পশ্চিম দেওবোগ এলাকার অনির্বান মাঠে সন্ত্রাস,মাদক ও জঙ্গিবাদ বিরোধী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। শীর্ষ মাদক ব্যবসায়ীদেরকে এলাকা থেকে বেড় করে দেওয়ার উদ্যোগে সভাটি আয়জোন করা কর।

আব্দুর রউফ মাদবরের সভাপতিতত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সদর থানার ওসি(তদন্ত) গাজী সালাউদ্দিন, মুন্সীগঞ্জ সদর থানার ওসি(অপারেশন) মো: জাহাঙ্গীর হোসেন,মুন্সীগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডে কাউন্সিলর মোঃ মতিউর রহমান স্বপন,মুন্সীগঞ্জ পৌরসভার ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর হোসনেয়ারা বেগম,বীর মুক্তিযোদ্ধা মোঃ ভুলু তালুকদার,বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান গাজী,মুন্সীগঞ্জ পৌরসভার সাবেক ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাদশা শিকদার, মুন্সিগঞ্জ কলেজের  প্রফেসর মোঃ আলী মর্তুজাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: