জয়ন্ত শিরালী জয়

গোপালগঞ্জ প্রতিনিধি

চালক অবিনাশ পোদ্দারকে হত্যার অভিযোগে গ্রেফতার ৫

২২ জানুয়ারি, ২০১৯ ২২:২৮:০০

ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জে ইজিবাইক ছিনতাই ও চালক অবিনাশ পোদ্দারকে হত্যার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ সানোয়ার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার নিজ নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার বালারগাতী গ্রামের ভুবন বিশ্বাসের ছেলে গোপাল বিশ্বাস (২৯), একই উপজেলার মিত্রডাঙ্গা গ্রামের সুশেন বালার ছেলে সুশিল বালা (৩০), গোপালপুর গ্রামের রবিদাস ঢালীর ছেলে অশোক ঢালী (৩৪), জোয়ারিয়া গ্রামের শশধর বাইনের ছেলে দেব বাইন (৩২) ও কোটালীপাড়া উপজেলার সোনাখালী গ্রামের শামিম গাজীর ছেলে সবুজ গাজী (২১)।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ সানোয়ার হোসেন বলেন, গত ১৭ জানুয়ারী অটোরিক্সা চালক অবিনাশ পোদ্দারের লাশ উদ্ধারের পর আমরা উন্নত প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ছিনতাই ও হত্যার মূল পরিকল্পনাকারীসহ ৫ জনকে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করি। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃতরা পরিকল্পিতভাবেই অবিনাশের ইজিবাইক ভাড়া নিয়ে নির্জন স্থানে গিয়ে হাত পা বেধে, গলায় ফাঁস দিয়ে ও জবাই করে হত্যার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানান বলেও জানান ওই কর্মকর্তা।

উল্লেখ্য গত ৬ জানুয়ারী সকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় অবিনাশ। নিখোঁজের ১২ দিন পর ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার সোনাশুরের একটি ডোবা থেকে হাত-পা বাধা অবস্থায় অবিনাশের লাশ উদ্ধার করা হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: