প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

২২ জানুয়ারি ২০১৯ , ১০:৩৪:০০

ছবি: প্রতিনিধি

কুমিল্লার নাঙ্গলকোটে আসন্ন এসএসসি পরীক্ষার্থী জেসমিন আক্তার (১৬) গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের আটঘরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জেসমিন ওই গ্রামের মফিজুর রহমানের মেয়ে। সে পানকরা হাফেজা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

নিহত জেসমিন আক্তারের মা ফাতেমা বেগম বলেন, আমার মেয়ে জেসমিন আক্তার আসন্ন এসএসসি পরীক্ষার প্রস্তুতির জন্য সোমবার গভীর রাত পর্যন্ত পড়ালেখা করে নিজের রুমে ঘুমাতে যায়।

সোমবার ভোরে ফজরের নামায আদায়ের জন্য জেসমিনকে ডাকা হয়। সে রুমের দরজা না খোলায় জানালার পাশে গিয়ে জেসমিনকে ঘরের বুতুরের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখা যায়। পরে আমরা ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করি। পুলিশকে খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে নাঙ্গলকোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, পুলিশ জেসমিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যায়, মেয়েটি আত্মহত্যা করেছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: