ইউনিলিভার ও ফেয়ার ইলেকট্রনিক্সের চুক্তি

২২ জানুয়ারি ২০১৯ , ১১:৫০:৪২

ছবি: সংগৃহীত

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড ও স্যামসাংয়ের অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের কার্যালয়ে স্যামসাং ওয়াশিং মেশিন ও সার্ফ এক্সেল ম্যাটিক পাউডারের যৌথ প্রচারণা নিয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির আওতায় স্যামসাংয়ের সকল আউটলেটে প্রতিটি স্যামসাং ওয়াশিং মেশিন (টপলোড/ফ্রন্টলোড) ক্রয়ে ক্রেতারা বিনামূল্যে ১ কেজি সার্ফ এক্সেল ম্যাটিক (টপলোড/ ফ্রন্টলোড) পাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউনিলিভার বাংলাদেশের হোম কেয়ার, ফুড অ্যান্ড রিফ্রেশমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীন ফেরদৌস আলম, সার্ফ এক্সেলের ব্র্যান্ড ম্যানেজার আশরীন মৃধা। স্যামসাং বাংলাদেশের সিই বিজনেসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর, হেড অব মার্কেটিং কমিউনিকেশন খন্দকার আশিক ইকবাল এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের প্রধান বিপণন কর্মকতা মোহাম্মদ মেসবাহ উদ্দীন, ডিরেক্টর অপারেশনস ফিরোজ মোহাম্মদ প্রমূখ।-বিজ্ঞপ্তি।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: